St. Xaviers University Recruitment 2024

সেন্ট জেভিয়ার্স বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে কর্মখালি, আবেদনের শেষ দিন কবে?

প্রার্থীদের বয়স ২৫ থেকে ৫০ বছরের মধ্যে হলে বিভিন্ন পদে আবেদন করতে পারবেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৪ ১৮:২৪
Share:

সেন্ট জেভিয়ার্স বিশ্ববিদ্যালয়। সংগৃহীত ছবি।

রাজারহাটের সেন্ট জেভিয়ার্স বিশ্ববিদ্যালয়ে একাধিক পদে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে বিশ্ববিদ্যালয়ের তরফে। অফিসার এবং শিক্ষাকর্মীর বিভিন্ন পদে নিয়োগ করা হবে। আগ্রহীরা এর জন্য অনলাইন এবং অফলাইন— উভয় মাধ্যমেই আবেদন জানাতে পারবেন।

Advertisement

বিশ্ববিদ্যালয়ে ট্রেনিং অ্যান্ড প্লেসমেন্ট অফিসার, ডেপুটি প্লেসমেন্ট অফিসার, অ্যাকাউন্টস অফিসার, লিগ্যাল অ্যান্ড কমপ্লায়েন্স অফিসার, মিডিয়া অফিসার, ফিল্ড ওয়ার্ক অ্যান্ড ইন্টার্নশিপ কোঅর্ডিনেটার, প্রোগ্রাম অফিসার এবং অফিস অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ হবে। বিজ্ঞপ্তিতে মোট শূন্যপদের বিষয়ে কিছু জানানো হয়নি।

প্রার্থীদের বয়স ২৫ থেকে ৫০ বছরের মধ্যে হলে বিভিন্ন পদে আবেদন করতে পারবেন। পদ অনুযায়ী নিযুক্তদের মাসিক পারিশ্রমিকও হবে ভিন্ন। যার পরিমাণ ২২,৬০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ১, ২০,০০০ টাকা পর্যন্ত হতে পারে। প্রতি ক্ষেত্রে আবেদনের জন্য পৃথক শিক্ষাগত যোগ্যতা, পেশাদারি অভিজ্ঞতা এবং নির্দিষ্ট দক্ষতার মাপকাঠি ধার্য করা হয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদে জানানো হয়েছে।

Advertisement

আগ্রহীদের মূল বিজ্ঞপ্তিতে দেওয়া লিঙ্কে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। এর পর আবেদনপত্রের প্রিন্ট আউট-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানাতেও পাঠাতে হবে। অনলাইন এবং অফলাইনে আবেদনের শেষ দিন যথাক্রমে ৬ এবং ৯ এপ্রিল। এর পর সমস্ত পদে লিখিত পরীক্ষা, দক্ষতা পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন