SAIL Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থা স্টিল অথরিটি অফ ইন্ডিয়ায় কর্মখালি, পোস্টিং পশ্চিমবঙ্গ ও ঝাড়খণ্ডে

এই পদে নিয়োগ হবে ইন্টারভিউ এবং মেডিক্যাল পরীক্ষার মাধ্যমে। আগামী ১৬ ফেব্রুয়ারি সকাল ১০টায় বিজ্ঞপ্তিতে উল্লিখিত স্থানে ইন্টারভিউয়ের আয়োজন করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৫৬
Share:

স্টিল অথরিটি অফ ইন্ডিয়া লিমিটেড (সেল)। সংগৃহীত ছবি।

কেন্দ্রীয় সংস্থা স্টিল অথরিটি অফ ইন্ডিয়া লিমিটেড (সেল)-এ কর্মখালি। সেই মর্মে সম্প্রতি সংস্থার ওয়েবসাইটে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সংস্থার ঝাড়খণ্ড এবং পশ্চিমবঙ্গের বেশ কয়েকটি কয়লাখনি অঞ্চলে পোস্টিং দেওয়া হবে। প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। এর জন্য আগে থেকে আবেদনপত্র পাঠাতে হবে না।

Advertisement

সংস্থায় তরফে নিয়োগ হবে জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার (জিডিএমও) পদে। শূন্যপদ রয়েছে তিনটি। এই পদে প্রথমে চুক্তির ভিত্তিতে এক বছরের জন্য নিয়োগ হবে। এর পর কাজের ভিত্তিতে চাকরির মেয়াদ আরও দু’বছর বাড়ানো হতে পারে। নিযুক্তদের কর্মস্থল হবে ধানবাদ শহর এবং পশ্চিম বর্ধমান জেলার বিভিন্ন কয়লাখনি অঞ্চলের ডিসপেন্সারিতে।

আবেদনকারীদের বয়স হতে হবে ৬৯ বছরের মধ্যে। নতুনদের পাশাপাশি এই পদে অবসরপ্রাপ্ত চিকিৎসকরাও আবেদন করতে পারবেন। নিযুক্তদের পারিশ্রমিক হবে ১ লক্ষ টাকা প্রতি মাসে। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

Advertisement

আবেদনকারীদের মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া (এমসিআই)-র দ্বারা স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস ডিগ্রি থাকতে হবে। প্রার্থীদের কাজের অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। আবেদন করতে পারবেন সেল বা অন্য রাষ্ট্রায়ত্ত/ সরকারি সংস্থার অবসরপ্রাপ্ত কর্মীরাও। এ ছাড়া, এই পদের জন্য আবেদনকারীদের মেডিক্যাল ফিটনেস থাকা জরুরি।

এই পদে নিয়োগ হবে ইন্টারভিউ এবং মেডিক্যাল পরীক্ষার মাধ্যমে। আগামী ১৬ ফেব্রুয়ারি সকাল ১০টায় বিজ্ঞপ্তিতে উল্লিখিত স্থানে ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। ওই দিন প্রার্থীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি সঙ্গে নিয়ে যথাস্থানে উপস্থিত হতে হবে। এই বিষয়ে বিশদ জানতে প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন