UCO Bank Recruitment 2024

ইউকো ব্যাঙ্কে চাকরির সুযোগ, কর্মস্থল কলকাতায় ব্যাঙ্কের সদর দফতরে, শূন্যপদ ক’টি?

পদগুলিতে প্রথমে চুক্তির ভিত্তিতে তিন বছরের জন্য কর্মী নিয়োগ করা হবে। পরে কাজের ভিত্তিতে এই মেয়াদ বাড়ানো হতে পারে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৪ ১৮:১৪
Share:

ইউকো ব্যাঙ্ক। সংগৃহীত ছবি।

রাষ্ট্রায়ত্ত সংস্থা ইউকো ব্যাঙ্কে কয়েকটি পদে কর্মী নিয়োগ করা হবে। দু’দিন আগেই সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে ব্যাঙ্কের তরফে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। এর জন্য আগ্রহীরা অনলাইনে আবেদনপত্র জমা দিতে পারবেন।

Advertisement

ব্যাঙ্কে নিয়োগ হবে চিফ টেকনোলজি অফিসার (সিটিও), ম্যানেজার-সিভিল ইঞ্জিনিয়ার এবং ম্যানেজার-আর্কিটেক্ট পদে। সব মিলিয়ে শূন্যপদ রয়েছে ছ’টি। চিফ টেকনোলজি অফিসার (সিটিও) পদে আবেদনের জন্য বয়ঃসীমা ধার্য করা হয়েছে ৪০ থেকে ৫৭ বছর। ম্যানেজার-সিভিল ইঞ্জিনিয়ার এবং ম্যানেজার-আর্কিটেক্ট পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে। পদগুলিতে প্রথমে চুক্তির ভিত্তিতে তিন বছরের জন্য কর্মী নিয়োগ করা হবে। পরে কাজের ভিত্তিতে এই মেয়াদ বাড়ানো হতে পারে। নিযুক্তদের যোগ্যতা-সহ বিভিন্ন মাপকাঠির উপর নির্ভর করে প্রতি মাসে পারিশ্রমিক দেওয়া হবে।

প্রতিটি পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার পৃথক মাপকাঠি রয়েছে। যা মূল বিজ্ঞপ্তিতে বিশদে উল্লেখ করা হয়েছে।

Advertisement

আগ্রহীদের এর জন্য ব্যাঙ্কের ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আবেদন জানাতে সংরক্ষিত এবং অসংরক্ষিত শ্রেণিভুক্তদের যথাক্রমে ১০০ এবং ৭০০ টাকা জমা দিতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২৯ জানুয়ারি। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানতে ব্যাঙ্কের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন