Malda Govt Jobs 2024

মালদহ জেলার সরকারি হাসপাতালে কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবেন?

রাজ্য স্বাস্থ্য দফতরের তরফে এই মর্মে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মোট চারটি বিভাগে ৮ জন কর্মী প্রয়োজন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৪ ১৪:১৬
Share:

মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতাল। ছবি: সংগৃহীত।

মালদহ জেলায় কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে একটি নিয়োগ-বিজ্ঞপ্তিও প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে জুনিয়র রেসিডেন্ট নিয়োগ করা হবে। হাসপাতালের ইমার্জেন্সি মেডিসিন, গাইনোকোলজি অ্যান্ড অবস্টেট্রিক্স, জেনারেল মেডিসিন এবং জেনারেল সার্জারি বিভাগের জন্য ওই পদে কর্মী নিয়োগ করা হবে। মোট শূন্যপদ ৮টি।

Advertisement

ওই পদে অনূর্ধ্ব ৪৫ বছর বয়সিদের নিয়োগ করা হবে। ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস)-র ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে। তাঁদের ওই ডিগ্রি ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিল অনুমোদিত কোনও প্রতিষ্ঠান থেকে অর্জন করতে হবে। পাশাপাশি, তাঁদের ওই পর্ষদে নাম নথিভুক্ত থাকতে হবে।

আগ্রহীদের সরাসরি ইন্টারভিউয়ের জন্য উপস্থিত হতে হবে। মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের কনফারেন্স রুমে ওই ইন্টারভিউটি নেওয়া হবে। ইন্টারভিউয়ের দিন জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার নথি, কর্মজীবনের শংসাপত্র-সহ অন্যান্য নথি সঙ্গে রাখতে হবে।

Advertisement

উল্লিখিত পদের জন্য ১৯ জানুয়ারি ইন্টারভিউ নেওয়া হবে। ওই দিন দুপুর ২টো থেকে নাম নথিভুক্তকরণ শুরু হবে। বেলা আড়াইটে থেকে শুরু হবে ইন্টারভিউ। এই পদের জন্য চলতি শিক্ষাবর্ষে যাঁরা ইন্টার্নশিপ সম্পূর্ণ করেছেন, তাঁদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। এই সম্পর্কে আরও তথ্য জেনে নিতে প্রার্থীদের রাজ্য স্বাস্থ্য বিভাগের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন