Siliguri Municipal Corporation Recruitment

শিলিগুড়ি পুরনিগমে কর্মখালি, কোন বিভাগে নিয়োগ? বেতনই বা কত?

আবেদনের জন্য প্রার্থীর বয়স ১ জানুয়ারি ’২৪ অনুযায়ী ৪০ বছরের মধ্যে বয়স হওয়া প্রয়োজন। যদিও সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৪ ১৭:২০
Share:

শিলিগুড়ি পুরনিগম। ছবি: সংগৃহীত।

শিলিগুড়ি পুরসভা দিচ্ছে কাজের সুযোগ। তাদের ওয়েবসাইটেই নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

ইলেক্ট্রিক্যাল বিভাগে নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রতি মাসে ১৬,৫০০ টাকা বেতন দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীর বয়স ১ জানুয়ারি ’২৪ অনুযায়ী ৪০ বছরের মধ্যে বয়স হওয়া প্রয়োজন। যদিও সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং-এ ডিপ্লোমা থাকা দরকার। সংশ্লিষ্ট বিভাগে আগে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

Advertisement

প্রার্থীকে শিলিগুড়ি পুরনিগমের ওয়েবসাইটে যেতে হবে। হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিস্তারিত জীবনপঞ্জি এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। আবেদনপত্র ১৯ জানুয়ারি বিকেল সাড়ে ৪টে পর্যন্ত জমা দেওয়া যাবে।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে শিলিগুড়ি পুরনিগমের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন