AIIMS Kalyani Recruitment 2024

এমস কল্যাণীতে চাকরি করার সুযোগ, দিতে হবে শুধু ইন্টারভিউ

প্রতিষ্ঠানের তরফে চুক্তির ভিত্তিতে মেডিক্যাল ফিজ়িসিস্ট এবং কনসালট্যান্ট পদে কর্মী নিয়োগ করা হবে। মোট তিনটি শূন্যপদে অভিজ্ঞ ব্যক্তিদের নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৪ ১৪:০৭
Share:

এমস কল্যাণী। ছবি: সংগৃহীত।

এমস কল্যাণীতে কাজের সুযোগ। এই মর্মে প্রতিষ্ঠানের তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মেডিক্যাল ফিজিসিস্ট এবং কনসালট্যান্ট পদে মোট তিন জন ব্যক্তি প্রয়োজন। তাঁদের চুক্তির ভিত্তিতে নির্দিষ্ট সময়ের জন্য উল্লিখিত পদে কাজ করতে হবে। পদপ্রার্থীদের সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

Advertisement

মেডিক্যাল ফিজ়িসিস্ট হিসাবে অনূর্ধ্ব ৩৫ বছর বয়সিদের নিয়োগ করা হবে। তাঁদের মেডিক্যাল ফিজ়িক্স, পদার্থবিদ্যার মধ্যে যে কোনও একটিতে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। এ ছাড়াও রেডিওলজিক্যাল বিষয়ে পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা সম্পূর্ণ করেছেন, এমন ব্যক্তিরাও আবেদনপত্র জমা দিতে পারবেন। প্রতি মাসে তাঁদের বেতন হবে ৮১, ৯০৬ টাকা।

কনসালট্যান্ট হিসাবে অবসরপ্রাপ্ত সরকারি কর্মীদের নিয়োগ করা হবে। এ ক্ষেত্রে গ্রুপ এ অফিসার হিসাবে আগে সরকারি সংস্থায় কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। সংশ্লিষ্ট পদে কাজ করতে আগ্রহীদের বয়স ৬৫ বছরের কম হতে হবে। মোট এক বছরের চুক্তির ভিত্তিতে উল্লিখিত পদে নিযুক্ত ব্যক্তিকে কাজ করতে হবে। উল্লিখিত পদে নিযুক্ত ব্যক্তিরা প্রতি মাসে ৬০,০০০ টাকা বেতন হিসাবে পাবেন।

Advertisement

আগ্রহীদের ডাকযোগে একটি ফর্মপূরণ করে আবেদনপত্র হিসাবে তৈরি করতে হবে। ইন্টারভিউয়ের দিন ওই নথির সঙ্গে জমা দিতে হবে শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, কর্মজীবনের শংসাপত্র। এ ছাড়াও ১,৫০০ টাকা আবেদনমূল্য হিসাবে একটি ডিমান্ড ড্রাফ্ট তৈরি করতে হবে। ১৯ মার্চ সকাল সাড়ে ৯টার মধ্যে ওই নথি নিয়ে এমস কল্যাণীর দফতরে পৌঁছে যেতে হবে। ওই দিনই প্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। আরও তথ্য জেনে নিতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন