WBSETCL Recruitment 2023

পশ্চিমবঙ্গ রাজ্য বিদুৎ সরবরাহ সংস্থায় কর্মখালির বিজ্ঞপ্তি, মাসিক ৯৭ হাজার টাকা বেতনে নিয়োগ

দু’টি পদের জন্যই প্রার্থীদের বয়স হতে হবে ৩০ থেকে ৪০ বছরের মধ্যে। অফলাইনে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে আবেদন প্রক্রিয়া।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২৩ ১৬:৫১
Share:

বিদ্যুৎ ভবন। সংগৃহীত ছবি।

পশ্চিমবঙ্গ রাজ্য বিদুৎ সরবরাহ সংস্থা বা ওয়েস্ট বেঙ্গল স্টেট ইলেক্ট্রিসিটি ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড (ডব্লিউবিএসইটিসিএল)-এ দু’টি ভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। নিযুক্তদের কর্মস্থল হবে সংস্থার কলকাতার সদর দফতরের আইটি বিভাগ। প্রার্থীদের নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। নিয়োগের জন্য নেওয়া হবে শুধু ইন্টারভিউ। অফলাইনে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে আবেদন প্রক্রিয়া।

Advertisement

সংস্থায় নিয়োগ হবে এবিএপি ডেভেলপার এবং স্যাপ বেসিস অ্যাডমিনিস্ট্রেটর পদে। মোট শূন্যপদের সংখ্যা দু’টি। দু’টি পদের জন্যই প্রার্থীদের বয়স হতে হবে ৩০ থেকে ৪০ বছরের মধ্যে। আইটি-র অভিজ্ঞ পেশাদাররাই আবেদন জানাতে পারবেন। পদগুলিতে নিযুক্তদের মাসিক বেতনের পরিমাণ হবে ৯৭,০০০ টাকা। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

পদগুলির জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার মাপকাঠি বিস্তারিত ভাবে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। প্রাথমিক ভাবে দু’বছরের জন্য পদগুলিতে নিয়োগ করা হলেও কাজের ভিত্তিতে এই মেয়াদ আরও এক বছর বাড়তে পারে।

Advertisement

পদগুলিতে আবেদনকারীর সংখ্যা বেশি হলে ইন্টারভিউয়ের আগে লিখিত পরীক্ষারও আয়োজন করা হতে পারে। প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট থেকে বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৯ অগস্ট। এই বিষয়ে আরও তথ্য জানার জন্য সংস্থার ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন