WBPSC Recruitment 2023

রাজ্যের মৎস্য দফতরে কর্মী নিয়োগ করবে পাবলিক সার্ভিস কমিশন, রয়েছে ৫০টি শূন্যপদ

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, আগামী ২৭ সেপ্টেম্বর এ সংক্রান্ত পূর্ণাঙ্গ বিজ্ঞপ্তিটি কমিশনের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৪০
Share:

ডব্লিউবিপিএসসি। সংগৃহীত ছবি।

রাজ্য সরকারের বিভিন্ন মন্ত্রক এবং দফতরে কর্মী নিয়োগ করছে রাজ্যের পাবলিক সার্ভিস কমিশন (ডব্লিউবিপিএসসি)। সে সংক্রান্ত একের পর এক বিজ্ঞপ্তি প্রকাশ করা হচ্ছে কমিশনের তরফে। সম্প্রতি আবারও একটি বিভাগে নিয়োগের জন্য ইঙ্গিতসূচক সংক্ষিপ্ত বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কমিশন। প্রার্থীদের সরাসরি নিয়োগ করা হবে।

Advertisement

রাজ্য সরকারের ফিশারিজ়, অ্যাকোয়াকালচার, অ্যাকোয়াটিক রিসোর্সেস অ্যান্ড ফিশিং হারবারস বা মৎস্য দফতরের জন্য এই নিয়োগ। নিয়োগ হবে ফিশারি ফিল্ড অ্যাসিস্ট্যান্ট পদে। মোট ৫০টি শূন্যপদে প্রার্থীদের নিয়োগ করা হবে। এর মধ্যে অসংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য রয়েছে ১৯টি শূন্যপদ। বাকি শূন্যপদে সংরক্ষিত শ্রেণিভুক্ত প্রার্থীদের নিয়োগ করা হবে।

ফিশারি ফিল্ড অ্যাসিস্ট্যান্ট পদে আবেদনের জন্য প্রয়োজনীয় বয়ঃসীমা, শিক্ষাগত যোগ্যতা, বেতনক্রম-সহ অন্যান্য বিষয় এই সংক্ষিপ্ত বিজ্ঞপ্তিতে জানানো হয়নি। বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, আগামী ২৭ সেপ্টেম্বর এ সংক্রান্ত পূর্ণাঙ্গ বিজ্ঞপ্তিটি কমিশনের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। সেখানেই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানানো হবে।

Advertisement

আবেদনের জন্য আগ্রহীদের প্রথমে কমিশনের ওয়েবসাইটে গিয়ে নাম নথিভুক্ত করতে হবে। এর পর সমস্ত প্রয়োজনীয় নথি-সহ আবেদন জানাতে হবে। আবেদন প্রক্রিয়া শুরু হবে আগামী ১১ অক্টোবর থেকে। চলবে ১ নভেম্বর দুপুর ৩টে পর্যন্ত। অফলাইনে আবেদনমূল্য জমা দেওয়ার শেষ দিন ২ নভেম্বর। নিয়োগ সংক্রান্ত বিশদ তথ্য জানার জন্য কমিশনের ওয়েবসাইটেই নজর রাখতে হবে প্রার্থীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন