Entertainment News

বলিউডি এই গায়ক-গায়িকারা একটি গানের জন্য কত টাকা নেয় জানেন?

বলিউডে গায়ক-গায়িকাদের ছড়াছড়ি। কিন্তু হিন্দি ছবিতে প্লে-ব্যাকের জন্য এঁদের পারিশ্রমিক কত জানেন? একটি গানের জন্য কত টাকা নেয় এই সেলিব্রেটিরা, সেই হিসেব দেখে নিন এক ঝলকে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০১৭ ১৫:১৫
Share:
০১ ১২

মোহিত চৌহানের গান কার না ভাল লাগে! তাঁর ‘ডুবা ডুবা রহতা হুঁ’ এখনও প্রেমের গানের তালিকায় অন্যতম সেরা। বলিউডের এই শিল্পী একটি গান গাওয়ার জন্য নেন সাত লক্ষ টাকা।

০২ ১২

‘মিলে হো তুম হামসে’ গানেই তাঁর পরিচয়। শুধু গান না, তাঁর হাসির জন্যও বলিউডে বিখ্যাত নেহা কক্কর। নেহা একটি গানের জন্য টাকা নেন আট লক্ষ। সর্বোচ্চ আয় করা শিল্পীদের তালিকায় একাদশ নম্বরে নে‌হা।

Advertisement
০৩ ১২

আতিফ শুধু এক জন স্টার নন। আসলে তিনি রকস্টার। তাঁর গান হাজার হাজার মানুষের মন জয় করেছে। আতিফ একটি গান করার জন্য নয় লক্ষ টাকা পারিশ্রমিক নেন।

০৪ ১২

বলিউডের অন্যতম শক্তিশালী কণ্ঠস্বর সুখবিন্দর সিংহের। তাঁর স্কেলে গান গাইতে অনেকেই ডরান। তাঁর একটি গানের চার্জ নয় থেকে দশ লক্ষ টাকা।

০৫ ১২

বলিউডের অন্যতম সেরা শিল্পী তিনি। ভার্সেটাইল সিঙ্গারের সংজ্ঞা সোনু নিগম। সোনু বলিউডে একটি গানের জন্য নয় থেকে দশ লক্ষ টাকা পারিশ্রমিক নেন।

০৬ ১২

শুধু গায়কই নন। তিনি বলিউডের এক জন বিখ্যাত সঙ্গীত পরিচালকও। এখনও পর্যন্ত প্রায় ৬০টি ছবিতে অন্তত ৩০০ গানের মিউজিক কম্পোজ করেছেন তিনি। নিজে একটি গান গাওয়ার জন্য দশ লক্ষ টাকা পারিশ্রমিক নেন বিশাল দাদলানি।

০৭ ১২

বলিউডের ‘মেলোডি কুইন’ বলা হয় তাঁকে। সেরা গায়িকাদের তালিকায় অন্যতম জনপ্রিয় সুনিধি চৌহান। বলিউডের সর্বোচ্চ আয় করা শিল্পীদের তালিকায় ষষ্ঠ সুনিধি। একটি গানের বিনিময়ে নিয়ে থাকেন এগারো লক্ষ টাকা।

০৮ ১২

‘মিউজিক ডিরেক্টর ডুও’। গ্বালিয়র থেকে বলিউডে পা রেখে বেশ কিছু অসাধারণ গান উপহার দিয়েছেন তাঁরা। মিট ব্রোস একটি গানের জন্য নেন ১২-১৩ লক্ষ টাকা।

০৯ ১২

অরিজিত সিংহকে নিয়ে আলাদা করে কোনও পরিচয় না দিলেও হবে। বলিউডের এই শিল্পী একটি গানের জন্য পারিশ্রমিক নেন ১৩ লক্ষ টাকা।

১০ ১২

মিকা সিংহ একটি গানের জন্য নেন ১৩ লক্ষ টাকা।

১১ ১২

বলিউডের অন্যতম জনপ্রিয় শিল্পী। একটি গানের বিনিময়ে হানি সিংহ নেন ১৫ লক্ষ টাকা।

১২ ১২

তাঁর গলায় যেন মধু মাখানো। বাঙালি শিল্পী বলিউডে দাপিয়ে কাজ করছেন। একটি গানের বিনিময়ে শ্রেয়া ঘোষালের পারিশ্রমিক ১৮-২০ লক্ষ টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement