গুনে গুনে ৩৩ টা চুমু খেলেন রুহি-কৃষ্ণ!

একটা নয়, দু’টো নয়। গুনে গুনে ৩৩ বার চুমু খেলেন রুহি সিংহ এবং কৃষ্ণ চতুর্বেদী। না! বন্ধ দরজার আড়ালে নয়। বরং একঘর লোকের সামনে। সবচেয়ে বড় কথা ক্যামেরার সামনেই এই কান্ড ঘটালেন তাঁরা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০১৬ ১৮:৫৪
Share:

একটা নয়, দু’টো নয়। গুনে গুনে ৩৩ বার চুমু খেলেন রুহি সিংহ এবং কৃষ্ণ চতুর্বেদী। না! বন্ধ দরজার আড়ালে নয়। বরং একঘর লোকের সামনে। সবচেয়ে বড় কথা ক্যামেরার সামনেই এই কান্ড ঘটালেন তাঁরা। আসন্ন রোম্যান্টিক অ্যাডভেঞ্চার ছবি ‘ইশক ফরএভার’-এর এই নয়া জুটির চুমু এখন বি-টাউনের অন্যতম আলোচ্য বিষয়।

Advertisement

হঠাত্ ৩৩ টা চুমু কেন?

আসলে ছবির সেটে যত বারই রুহি-কৃষ্ণ চুমু খাচ্ছেন তত বার অপচ্ছন্দ হচ্ছে পরিচালকের। তাই অনস্ক্রিন ‘পারফেক্ট কিস’-এর জন্য বাধ্য হয়ে ৩৩ টা টেক দিলেন এই জুটি। রুহির কথায়, ‘‘আমরা দু’জনেই এই প্রথমবার এত অন্তরঙ্গ চুমুর দৃশ্যে অভিনয় করলাম। তাই প্রথমে একটু নার্ভাস ছিলাম। কিন্তু কৃষ্ণ আমাকে সহজ হতে সাহায্য করেছে।’’

Advertisement

আরও পড়ুন, ২৪ ঘণ্টা ধরে চুমু খেলেন কঙ্গনা-ইমরান!

আর নায়ক কী বলছেন? নায়িকার পাশে দাঁড়িয়ে কৃষ্ণর সহাস্য জবাব, ‘‘দৃশ্যটা যাতে স্বাভাবিক হয় আমি সে চেষ্টাই করেছি। সব মিলিয়ে পরিচালককে অন্ধ অনুসরণ করাই ছিল আমার কাজ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন