Entertainment News

বলি ডিভাদের ‘হট’ বিকিনি লুক

বলি ডিভাদের ইনস্টাগ্রাম অ্যালবামে চোখ রাখলে কত রকমের ছবিই না দেখা যায়। এথনিক থেকে ওয়েস্টার্ন। বোহেমিয়ান থেকে বিকিনি। নীল সমুদ্র সৈকতের ধারে বিকিনি পরা ছবি তো অনেকেই পোস্ট করেন। ৫ বলি ডিভার লেটেস্ট বিকিনি লুক দেখুন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৭ ১৬:১৭
Share:
০১ ০৫

বলিউডের পাশাপাশি হলিউডেও দাপিয়ে অভিনয় করছেন প্রিয়ঙ্কা। ‘দেশি গার্ল’-এর বিদেশি লুকও যথেষ্ট নজর কাড়া। ইনস্টা অ্যালবামে মিলেছে নায়িকার এমনই বিকিনি লুক।

০২ ০৫

সম্প্রতি এষা গুপ্ত তাঁর ইনস্টাগ্রাম অ্যালবামে বেশ কয়েকটি সাহসী ছবি পোস্ট করে ট্রোলড হয়েছিলেন। বডি শেমিং নিয়ে যোগ্য জবাবও দিয়েছিলেন অভিনেত্রী। মডেল-অভিনেত্রী এষার ফিগার কিন্তু এক কথায় বিকিনি ‘পারফেক্ট’।

Advertisement
০৩ ০৫

ফিগার নিয়ে অসম্ভব সতর্ক বলিউডের বং বিউটি। নিজের লুক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতেও পছন্দ করেন বিপাশা। কয়েক দিন আগে ইনস্টাগ্রামে এই লাল বিকিনি পরা ছবিটি শেয়ার করেছিলেন অভিনেত্রী।

০৪ ০৫

বলিউডে ছবির সংখ্যা মাত্র এক। কিন্তু তাতে কী? দিশা পাটানির লুক নিয়ে রীতিমতো ভিরমি খাওয়ার মতো অবস্থা অন্য বলি সুন্দরীদের। সম্প্রতি ইনস্টাগ্রামে কালো বিকিনি পরে এই ছবি পোস্ট করেছেন দিশা।

০৫ ০৫

দক্ষিণী ছবির সুপারস্টার। বলিউডেও নিজের জায়গা তৈরি করে ফেলেছেন ইলিয়ানা। রূপে-গুণে প্রথম সারিতেই রয়েছেন অভিনেত্রী। ফিগারও চমৎকার। এই ছবি শেয়ার করেছেন ইনস্টা অ্যালবামে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement