Aditya Roy Kapur

প্রিয় তারকাকে সামনে পেয়ে চুম্বনের চেষ্টা অনুরাগীর! কী প্রতিক্রিয়া আদিত্য রায় কপূরের?

বলিউড তারকা বলে কথা। তাঁকে সামনে পেয়েই চুম্বনের চেষ্টা অনুরাগীর। কী ভাবে পরিস্থিতি সামলালেন ‘দ্য নাইট ম্যানেজার’?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৩৬
Share:

অনুরাগীদের সঙ্গে নিজস্বী তুলছিলেন বলিউড তারকা। ছবি তোলার পরে হঠাৎ করে আদিত্য রায় কপূরকে চুম্বন করার চেষ্টা করেন এক অনুরাগী। ছবি: সংগৃহীত।

খ্যাতির বিড়ম্বনা! নামডাকের ফলস্বরূপ মাঝে মধ্যেই অনভিপ্রেত পরিস্থিতির শিকার হতে হয় বলিউড তারকাদের। অভিনেত্রীরা তো বটেই, এ রকম পরিস্থিতি মুখে পড়তে হয় অভিনেতাদেরও। সম্প্রতি এ হেন পরিস্থিতি কবলে পড়লেন বলিউড অভিনেতা আদিত্য রায় কপূর। সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

Advertisement

অনুরাগীদের সঙ্গে নিজস্বী তুলছিলেন বলিউড তারকা। ছবি তোলার পরে হঠাৎ করে আদিত্য রায় কপূরকে চুম্বন করার চেষ্টা করেন এক অনুরাগী। যতই তাঁকে নিজের কাছ থেকে সরানোর চেষ্টা করুন আদিত্য, তিনি তো নাছোড়বান্দা। তারকাকে চুম্বন করেই ছাড়বেন। এ দিকে ঘোর অস্বস্তিতে অভিনেতা। না পারছেন সেই অনুরাগীকে সরাতে, না পারছেন কঠোর হতে। মুখে হাসি থাকলেও, ভিডিয়ো দেখে স্পষ্ট— ভিতরে ভিতরে তিনি বেশ অস্বস্তিবোধ করছিলেন। অবশেষে অভিনেতার হাতে চুম্বন করে ক্ষান্ত হলেন ওই অনুরাগী। সমাজমাধ্যমে ভাইরাল সেই ভিডিয়ো। অনুরাগীর আচরণে অবাক ও ক্ষুব্ধ অনেকেই। ‘‘পাবলিক ফিগার মানেই পাবলিক প্রপার্টি নাকি!’’ সমাজমাধ্যমে মন্তব্য অনুরাগীদের।

অন্য দিকে, সম্প্রতি প্রিমিয়ার হয়ে গেল আদিত্য রায় কপূর, অনিল কপূর, শোভিতা ধুলিপালা, তিলোত্তমা সোম ও শাশ্বত চট্টোপাধ্যায় অভিনীত ওয়েব সিরিজ় ‘দ্য নাইট ম্যানেজার’-এর। সেখানে হাজির ছিলেন আদিত্যর চর্চিত প্রেমিকা, বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে। কেমন লেগেছে আদিত্যর ছবি? সাংবাদিকদের প্রশ্নে তাঁদের ভুল ধরিয়ে দেন অনন্যা। অভিনেত্রী বলেন, ‘‘ছবি নয়, এটা একটা শো।’’ ওয়েব সিরিজ়ে চর্চিত প্রেমিকের কাজ যে তাঁর খুব ভাল লেগেছে, সে কথাও জানান ‘গেহরায়িয়াঁ’ খ্যাত অভিনেত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন