Entertainment News

বিয়ে নিয়ে একটু রহস্য থাক, বললেন ইলিনা

নিজের ব্যক্তি জীবন নিয়ে কখনও লুকোচুরি পছন্দ করেন না ইলিয়ানা ডি’ক্রুজ। যখনই কোনও সম্পর্কে জড়িয়েছেন প্রকাশ্যে তা বলতে কোনওদিনই দ্বিধা হয়নি তাঁর। শোনা যাচ্ছে চলতি বছরেই সাত পাকে বাঁধা পড়তে পারেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০১৭ ১৫:৫৩
Share:

নিজের ব্যক্তি জীবন নিয়ে কখনও লুকোচুরি পছন্দ করেন না ইলিয়ানা ডি’ক্রুজ। যখনই কোনও সম্পর্কে জড়িয়েছেন প্রকাশ্যে তা বলতে কোনওদিনই দ্বিধা হয়নি তাঁর। শোনা যাচ্ছে চলতি বছরেই সাত পাকে বাঁধা পড়তে পারেন তিনি। পাত্র নাকি নায়িকার অস্ট্রেলিয়ান বয়ফ্রেন্ড। তবে বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে সরাসরি কোনও উত্তর দেননি নায়িকা।

Advertisement

আরও পড়ুন, অনুষ্কার সঙ্গে কথা বলবেন? এই নিন নায়িকার হোয়াট্‌সঅ্যাপ নম্বর

বরং ইলিনা বলেন, ‘‘বিয়ে ব্যাপারটাই খুব মজার। এর মধ্যে বিশাল কিছু আছে নাকি? আমি ভাল ভাল কাজ করছি। নিজের মতো থাকতে পারছি। সব মিলিয়ে বেশ ভালই আছি। আর বিয়ে নিয়ে একটু রহস্য থাক না। যদি ব্যাগ থেকে বিড়াল বের করেই দিই, তা হলে আমার সম্পর্কে আর মানুষের আগ্রহ থাকবে কেন বলুন?’’

Advertisement

আরও পড়ুন, ছোট পোশাক পরায় সোশ্যাল মিডিয়ায় হেনস্থা মোনালিকে

সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ছবি পোস্ট করে নানা ইঙ্গিত দিচ্ছেন নায়িকা। তবে আদৌ বিয়েটা কবে, তা নিয়ে এখনই মুখ খুলতে চান না তিনি।

ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন