Entertainment News

দুই বউয়ের মধ্যে আসল কে? উত্তর খুঁজবে ‘কলের বউ’

আর পাঁচটা চেনা গল্পের সঙ্গে টেপিকে মেলাতে চাইলে ভুল হবে। কারণ টেপি নিজের মতোই থাকে। অন্যদিকে অবিকল তার মতো দেখতে অন্য কেউ শ্বশুরবাড়িতে বাকি সব কাজ করে দেয় যন্ত্রের মতো। টেপির মতো দেখতে অন্য বউটি আসলে কে?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০১৯ ১৬:০৮
Share:

ধারাবাহিকের লুকে তৃণা এবং রোহন।

গ্রামের মেয়ে টেপি। গরীব পরিবারের সন্তান। খেতে ভালবাসে সে। এক ধনী পরিবারে দীপের সঙ্গে বিয়ে হয় টেপির। এ তো তার কাছে স্বপ্ন। কিন্তু শ্বশুরবাড়ির সকলের মন জয় করতে কি পারবে সে?

Advertisement

না! আর পাঁচটা চেনা গল্পের সঙ্গে টেপিকে মেলাতে চাইলে ভুল হবে। কারণ টেপি নিজের মতোই থাকে। অন্যদিকে অবিকল তার মতো দেখতে অন্য কেউ শ্বশুরবাড়িতে বাকি সব কাজ করে দেয় যন্ত্রের মতো। টেপির মতো দেখতে অন্য বউটি আসলে কে?

এ গল্পই আর কিছুদিনের মধ্যে টিভির পর্দায় দেখতে পাবেন দর্শক। শুরু হতে চলেছে ধারাবাহিক ‘কলের বউ’। মুখ্য ভূমিকায় অভিনয় করছেন তৃণা সাহা। এর আগে ‘খোকাবাবু’ ধারাবাহিকে তাঁর অভিনয় দেখেছেন দর্শক। তৃণা বড়পর্দাতেও অভিনয় করেছেন। দীপের চরিত্রে দেখা যাবে রোহন ভট্টাচার্যকে। ‘ভজ গোবিন্দ’ ধারাবাহিকে তাঁর অভিনয় পছন্দ করেছিলেন দর্শক।

Advertisement

আরও পড়ুন, বিয়ের প্রথম ছবি শেয়ার করলেন নবনীতা

(টলিউডের প্রেম, টলিউডের বক্স অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা -বিনোদনের সব খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন