Ajay Devgan

গাড়িতে কী এমন নিয়ে ঘুরছিলেন, পুলিশের নজর পড়তেই গ্রেফতার হতে হয় অজয় দেবগনকে?

বলিউডের প্রতিষ্ঠিত অ্যাকশন হিরো তিনি। পড়তে হয়েছিল পুলিশের হাতে। কী কারণে গ্রেফতার হতে হয় অজয় দেবগনকে?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২৪ ১২:৪৫
Share:

অজয় দেবগন। ছবি: সংগৃহীত।

এই মুহূর্তে হাতে প্রচুর কাজ রয়েছে অজয় দেবগনের। ‘ময়দান’, ‘সিংহম আগেন’ প্রভৃতি ছবিতে পর পর দেখা যাবে অজয়কে। ইতিমধ্যে বক্স অফিসে ইতিবাচক ফলের দিকে এগোচ্ছে ‘শয়তান’। তবে জানেন কি, বলিউডের এই অ্যাকশন হিরোকে পড়তে হয়েছিল পুলিশের হাতে? গ্রেফতারও হন অভিনেতা। কী এমন অপরাধ করেছিলেন অজয়?

Advertisement

অভিনেতা একা নন, তাঁর সঙ্গে গ্রেফতার হয়েছিলেন বিন্দু দারা সিংহও। ঘটনাটি হোলির দিনের। সেই সময় জিপ গাড়িতে চেপে গোটা মুম্বই ঘুরে বেড়াতেন অভিনেতা। দোলের দিন বেশ কিছু বন্ধুবান্ধবকে গাড়িতে বসিয়ে ঘুরতে বার হন। এই আবহেই অভিনেতা বন্ধুদের জোরাজুরিতে মদের দোকানের সামনে নামেন পানীয় কিনতে। সেই সময় বেশ কিছু পুলিশ পিছু নেন তাঁদের। পানীয় কিনে গাড়িতে ওঠার সময় অজয়ের পায়ের কাছে গোঁজা বন্দুক চোখে পড়ে পুলিশের। শুধু আগ্নেয়াস্ত্র নয়, অভিনেতার গাড়িতে ছিল হকি স্টিক এবং তলোয়ার। তাতেই গ্রেফতার হতে হয় অভিনেতাকে। যদিও পরে অবশ্য পুলিশকে অভিনেতা জানান, ওই বন্দুক তাঁর নয়, এবং আসলও নয়। সেটি ছিল তাঁর বাবা বীরু দেবগনের সিনেমার ‘প্রপ্‌’। ঘটনাটি যে সময়কার। তখন কলেজে পড়ছেন অজয়। তাঁর বাবা সেই সময় হিন্দি ছবির জগতের খ্যাতনামী অ্যাকশন পরিচালক। শেষে অজয়ের কথা সঠিক প্রমাণ হতেই পুলিশ ছেড়ে দেয় অজয় ও বিন্দু-সহ তাঁদের গোটা দলকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন