Aamir Ali

Aamir Ali-Sanjeeda Sheikh: এক বছর আগেই ঘর আলাদা হয়েছে, বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন আমির-সঞ্জিদা

২০১২ সালের মার্চ মাসে বিয়ে করেন যুগল। ২০২০ সালের অগস্ট মাসে মেয়ে আয়রা আলির জন্ম হয়। বিচ্ছেদের পরে মেয়ের অভিভাবকত্ব লাভ করেছেন সঞ্জিদা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২২ ১২:০৮
Share:

প্রাক্তন দম্পতি সঞ্জিদা-আমির

গুঞ্জন ছিলই। সম্প্রতি আইনি সিলমোহর পেল তাঁদের বিবাহ বিচ্ছেদ। হিন্দি ছোটপর্দার তারকা জুটি ছিলেন আমির আলি এবং সঞ্জিদা শেখ। ২০২০ সালে সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তাঁরা। তার পর থেকেই শোনা যাচ্ছে, তাঁদের ছাদ আলাদা হয়ে গিয়েছে।

Advertisement

সর্বভারতীয় এক সংবাদমাধ্যমে সঞ্জিদা বলেছেন, ‘‘বিচ্ছেদ নিয়ে বিশেষ কিছু বলতে চাই না আমি। এখন কেবল একটাই লক্ষ্য, মেয়ে যেন আমার কাজের জন্য গর্ববোধ করে। আর সেই চেষ্টাই চালাচ্ছি।’’ অন্য দিকে আমির বলেছেন, ‘‘আমাকে আর সঞ্জিদাকে নিয়ে যা যা খবর বার হচ্ছে, সে সব নিয়ে মন্তব্য করতে চাই না। সামগ্রিক ভাবে বিষয়টিকে সহজ সরল রাখতে চাই। সঞ্জিদা এবং আমাদের ছোট্ট মেয়েটির মঙ্গল চাই।’’

২০১২ সালের মার্চ মাসে বিয়ে করেন যুগল। ২০২০ সালের অগস্ট মাসে মেয়ে আয়রা আলির জন্ম হয়। বিচ্ছেদের পরে মেয়ের অভিভাবকত্ব লাভ করেছেন সঞ্জিদা। ছাদ আলাদা হওয়ার পর থেকে মায়ের সঙ্গেই থাকত আয়রা। নায়িকার ইনস্টাগ্রাম ভর্তি একরত্তির ছবি এবং ভিডিয়ো।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন