Aamir Khan

আমিরের শান্তি নেই, উদয়পুরে মেয়ের বিয়ে মিটতে না মিটতেই কেন দিল্লিতে ছুটলেন?

দীর্ঘ দিনের প্রেমিক নুপূর শিখরের সঙ্গে ১০ জানুয়ারি অনেকটা সাহেবি কায়দায় বিয়ে সারলেন ইরা। উদয়পুরে মেয়ের বিয়ে সেরেই দিল্লি দৌড়তে হল আমিরকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৪ ১৯:১৬
Share:

(বাঁ দিক থেকে) আমির খান, ইরা খান, রিনা দত্ত। ছবি: সংগৃহীত।

গত ৩ জানুয়ারি মায়ানগরীর এক হোটেলে সইসাবুদ করে আইনি বিয়ে সেরেছেন আমির-কন্যা ইরা খান। মুম্বইতে পারিবারিক অনুষ্ঠানের পর এ বার সপরিবারে তাঁরা যান উদয়পুরে। ৮-১০ জানুয়ারি পর্যন্ত চলেছে বিয়ের অনুষ্ঠান। মঙ্গলবার ছিল সঙ্গীতের অনুষ্ঠান। লাল লেহঙ্গায় সেজেছিলেন ইরা। তবে নেহাতই লেহঙ্গা নয়, তাঁর সঙ্গে মাথায় ছিল লাল হুডি। বুধবার ছিল নৈশভোজ বিয়ের অনুষ্ঠান। ওই দিনই সাহেবি কায়দায় আংটিবদল করে স্বামী-স্ত্রী হিসেবে অঙ্গীকারবদ্ধ হন ইরা-নূপুর।

Advertisement

দীর্ঘ দিনের প্রেমিক নুপূর শিখরের সঙ্গে ১০ জানুয়ারি অনেকটা সাহেবি কায়দায় বিয়ে সারলেন ইরা। ইরার পরনে ছিল সাদা গাউন এবং নুপূর পরেছিলেন স্যুট। অন্যান্য বলিউড বিয়ের মতো নিজের বিয়েতে মোবাইল ফোন বা ছবি তোলা নিয়ে তেমন কড়াকড়ি রাখেননি ইরা। আমির-কন্যার বিয়ের বহু ভিডিয়ো তাই ঘুরছে সমাজমাধ্যমে। সেখানেই দেখা যায়, মেয়ে-জামাইকে দেখে রুমাল দিয়ে চোখ মুছছেন আমির। তবে উদয়পুরের বিয়েতেই শেষ নয়, এর পর মুম্বইতে রয়েছে রিসেপশন পার্টি। কিন্তু তাঁর আগে চূড়ান্ত ব্যস্ততার ফাঁকে দিল্লি গেলেন আমির। শেষ মুহূর্তে বেশ কিছু আমন্ত্রণ এখনও বাকি রয়েছে গিয়েছে। সেই আমন্ত্রণপত্র বিলি করতেই রাজধানীতে যান অভিনেতা। কারণ, মুম্বইতে ১৩ জানুয়ারির অনুষ্ঠানে বলিউডের তারকা যেমন নিমন্ত্রিত রয়েছেন, তেমনই উপস্থিত থাকবেন রাজনীতির ময়দানের নামীদামি ব্যক্তিত্ব। নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টারে অনুষ্ঠিত হতে চলেছে যুগলের রিসেপশন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন