Aamir Khan-Kiran Rao

জন্মদিনে মেজাজে আমির, কেক কেটে আদর করে খাইয়ে দিলেন ছায়াসঙ্গী কিরণকে

বৃহস্পতিবার আমির খানের জন্মদিন। বিশেষ দিনে প্রাক্তন স্ত্রী কিরণ রাওকে পাশে নিয়েই কেক কাটলেন অভিনেতা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৪ ১৪:০৭
Share:

আমির খান। ছবি: সংগৃহীত।

আরও একটি বসন্ত পার। বৃহস্পতিবার আমির খানের ৫৯তম জন্মদিন। বিশেষ দিনের শুরুতেই উদ্‌যাপনে মাতলেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’। বরাবরের মতোই তাঁর পাশে রয়েছেন প্রাক্তন স্ত্রী কিরণ রাও।

Advertisement

জন্মদিনে মুম্বইয়েই রয়েছেন আমির। বৃহস্পতিবার সকালেই বিশেষ দিনে আলোকচিত্রীদের উপস্থিতিতে কেক কেটেছেন আমির। তখন তাঁর পাশে ছিলেন কিরণ। কেক কাটার পর কিরণকে আদর করে এক টুকরো কেকও খাইয়ে দেন আমির। কিরণও তার পর আমিরকে কেক খাইয়ে দেন। অভিনেতার পরনে ছিল কালো টি-শার্ট ও নীল জিন্‌স। এ ছাড়াও কেক কাটার সময় আমিরের পাশে ছিল কিরণ পরিচালিত সাম্প্রতিক ছবি ‘লাপতা লেডিজ়’ টিমের সদস্যরা।

‘লাপতা লেডিজ়’ দর্শকদের পছন্দ হয়েছে। শুরু থেকেই এই ছবির প্রচারে অংশ নিয়েছিলেন আমির। প্রাক্তন স্ত্রী রিনা দত্তের সঙ্গে বিচ্ছেদের কয়েক বছর পরে ২০০৫ সালে কিরণের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেতা। দু’জনেই কাজপাগল, মননেও বেজায় মিল তাঁদের। দীর্ঘ ১৫ বছরের দাম্পত্যে হঠাৎই বিচ্ছেদ। যদিও একসঙ্গে কাজ করেন তাঁরা। আমির-কিরণের সমীকরণ ইন্ডাস্ট্রির সিংহভাগের কাছেই ইতিবাচক বার্তা পৌঁছে দেয়।

Advertisement

বছর দুয়েক আগে আমির অভিনীত ‘লাল সিংহ চড্ডা’ ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পরে। তার পর অভিনয় থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন অভিনেতা। কিন্তু সম্প্রতি তিনি ‘তারে জ়মিন পর’ ছবির সিক্যুয়েল ‘সিতারে জ়মিন পর’-এর শুটিং শুরু করেছেন। শোনা যাচ্ছে, এই ছবিতে অতিথিশিল্পী হিসেবে উপস্থিত থাকবেন আমির।

বৃহস্পতিবার সন্ধ্যায় অনুরাগীদের জন্য লাইভে আসবেন বলে জানিয়েছেন আমির। তাঁদের পাল্টা ধন্যবাদ জানাতেই নাকি এই উদ্যোগ। এ দিকে ইন্ডাস্ট্রির একাংশের অনুমান, আমির নতুন কিছু ঘোষণাও করতে পারেন। আপাতত আমিরের অপেক্ষায় ঘড়ি দেখছেন সবাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন