আমিরের মর্জি, রিটেক ক্যাটরিনার

শোনা গিয়েছে, ছবিতে কয়েকটি কঠিন অ্যাকশন দৃশ্য করছেন ক্যাটরিনা। আছে আমিরের সঙ্গে নাচও। তবে ক্যাটরিনার অ্যাকশন দৃশ্য নাকি পছন্দ হয়নি আমিরের। সাধে তো আমিরকে পারফেকশনিস্ট বলে না!

Advertisement
শেষ আপডেট: ১৩ মার্চ ২০১৮ ০০:১১
Share:

আমির-ক্যাটরিনা

আমির খান-ক্যাটরিনা কাইফের ‘ঠগস অব হিন্দোস্তান’ নিয়ে দর্শকের মধ্যে কৌতূহল রয়েছে। শোনা গিয়েছে, ছবিতে কয়েকটি কঠিন অ্যাকশন দৃশ্য করছেন ক্যাটরিনা। আছে আমিরের সঙ্গে নাচও। তবে ক্যাটরিনার অ্যাকশন দৃশ্য নাকি পছন্দ হয়নি আমিরের। সাধে তো আমিরকে পারফেকশনিস্ট বলে না! পারফেক্ট না হলে তিনি হাল ছাড়েন না। আমিরের কথা মতোই ওই দৃশ্যগুলি আবারও শুট করতে হয়েছে ক্যাটরিনাকে। তবে যশরাজের মুখপাত্র এই খবরের সত্যতা মানতে অস্বীকার করেছেন।

Advertisement

এই ছবির জন্য ক্যাটরিনার ফিটনেস রেজিমে কড়াকড়ি রয়েছে। এর আগে ‘ধুম টু’ ছবিতেও আমির-ক্যাটরিনার রিং ডান্স বেশ জনপ্রিয় হয়েছিল। এই ছবিতে দু’জনকে ভিন্ন লুকে দেখা যাবে। নোজপিন ও কানে রিং পরেই আমির সব জায়গায় দর্শন দিচ্ছেন। আবার ‘টাইগার জিন্দা হ্যায়’তে ক্যাটরিনাকে দেখা গিয়েছিল ডি-গ্ল্যাম লুকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন