Entertainment News

আমিরের বিচারে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ সেরা কে?

তিনি বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। তাই তাঁর সার্টিফিকেট তো সবসময়ই গুরুত্বপূর্ণ। মুক্তি পাওয়ার পরই কর্ণ জোহরের বহুল আলোচিত ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ দেখে ফেলেছেন আমির খান। আর তার পরই দিয়ে দিলেন তাঁর রিপোর্ট কার্ড।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০১৬ ১৪:৪৬
Share:

তিনি বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। তাই তাঁর সার্টিফিকেট তো সবসময়ই গুরুত্বপূর্ণ। মুক্তি পাওয়ার পরই কর্ণ জোহরের বহুল আলোচিত ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ দেখে ফেলেছেন আমির খান। আর তার পরই দিয়ে দিলেন তাঁর রিপোর্ট কার্ড। ছবিটি দেখে রণবীর কপূরকে সবচেয়ে বেশি নম্বর দিলেন আমির। তাঁর কথায়, ‘‘রণবীর ইজ দ্য বেস্ট।’’

Advertisement

এর আগেও বহু বার নিজের কলিগদের প্রশংসায় ভরিয়ে দিয়েছেন আমির। তাঁর কোনও ছবি বা কারও অভিনয় ভাল লাগলে খোলা মনে প্রশংসা করেছেন। এর আগে ‘রকস্টার’ এবং ‘বরফি’ দেখে রণবীরের রীতিমতো ফ্যান হয়ে গিয়েছিলেন তিনি। আর এই ছবিতেও রণবীরের পারফরম্যান্সই তাঁর বিচারে সেরা। যদিও অনুষ্কা, ঐশ্বর্যার অভিনয়ের প্রশংসা করেছেন। তবে ফাওয়াদ খানকে নিয়ে কোনও মন্তব্য করেননি তিনি। ইতিমধ্যেই ছবিটি ২৬ কোটি টাকার ব্যবসা করেছে।

আরও পড়ুন, মধুচক্র থেকে গ্রেফতার পাক ক্রিকেটারের বান্ধবী?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন