Aamir Khan

‘লাল সিংহ চড্ডা’র জন্য এক টাকাও পারিশ্রমিক নিলেন না আমির, কেন এই সিদ্ধান্ত তাঁর?

সদ্য মুক্তি পেয়েছে ‘লাল সিংহ চড্ডা’। মুক্তির পর থেকেই সমালোচনার মুখে আমিরের ছবি। পারিশ্রমিক না নেওয়ার সিদ্ধান্ত নায়কের।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২২ ১৫:৪৫
Share:

‘লাল সিংহ চড্ডা’ ছবির জন্য কোনও পারিশ্রমিক না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন আমির।

মুক্তির পর থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে ‘লাল সিংহ চড্ডা’। কারও ধর্মীয় ভাবাবেগে আঘাত লেগেছে। কেউ আবার সন্তুষ্ট নয় এই ছবিতে আমিরকে দেখে৷ বক্স অফিসে আশানুরূপ ফল করতে পারেনি নায়কের নতুন ছবি। তাই এই ছবির জন্য কোনও পারিশ্রমিক না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন আমির।

Advertisement

ছবি তৈরির জন্য খরচ হয়েছিল প্রায় ১৮০ কোটি টাকা। কিন্তু বক্স অফিসে সেই অনুপাতে ব্যবসা করতে পারেনি ছবি৷ এসেছে মাত্র ৬০ কোটি টাকা।

এই পরিস্থিতিতে যদি আমির নিজের পারিশ্রমিক নিতেন, তা হলে প্রযোজকের প্রায় ১০০ কোটি টাকা ক্ষতি হত। সেই ক্ষতি পূরণ করতেই এমন সিদ্ধান্ত নায়কের। ফলে অপেক্ষাকৃত কম লোকসান হবে প্রযোজকের। বলিপাড়ার ঘনিষ্ঠ সূত্রে খবর এমনটাই।

Advertisement

চার বছর ধরে এই ছবি বানিয়েছেন আমির। কিন্তু এই ছবি থেকে কানাকড়িও লাভ করেননি নায়ক। প্রযোজনা সংস্থার তরফে জানানো হয়েছে ১০০ কোটি টাকা লোকসানের ঊর্ধ্বে আমিরের এই পরিশ্রম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন