Ira Khan Wedding

ইরার জন্য গান ধরলেন সৎভাই আজ়াদ, সঙ্গে আমির-কিরণ কী করলেন?

আমির-কন্যার বিয়েতে একজোট হয়ে আনন্দে মাতোয়ারা খান পরিবার। এ বার ইরার জন্য কী করলেন সৎভাই আজাদ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৪ ১৪:০১
Share:

(বাঁ দিকে) আজ়াদ খান, আমির খান এবং কিরণ রাও, ইরা খান ও নূপুর শিখরে (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

রাজস্থানের উদয়পুরের এক বিলাসবহুল হোটেলে ৮ থেকে ১০ জানুয়ারি ইরা খান ও নূপুর শিখরের বিয়ের অনুষ্ঠান। যদিও ৩ জানুয়ারি সইসাবুদ করে আইনি বিয়ে সেরেছেন আমির-কন্যা। মায়ানগরীতে পারিবারিক অনুষ্ঠানের পর এ বার উদয়পুরে জাঁকজমক করে চলেছেন বাড়ির প্রথম মেয়ের বিয়ের উদ্‌যাপন। মঙ্গলবার ছিল সঙ্গীতের অনুষ্ঠান। লাল লেহঙ্গায় সেজেছিলেন ইরা। তবে নেহাতই লেহঙ্গা নয়, তাঁর সঙ্গে মাথায় ছিল লাল হুডি। নূপুরের পরনে ছিল শিমারি ব্লেজার। নিজের বিয়ের প্রতিটি সাজে ছকভাঙা লুকেই ধরা দিয়েছেন ইরা। এ ক্ষেত্রেও অন্যথা হয়নি। আগেই শোনা গিয়েছিল মেয়ের বিয়েতে বিশেষ একটি গান প্রস্তুত করছেন আমির। এ দিনের সঙ্গীত অনুষ্ঠানে ইরার জন্য গান ধরল আমির-কিরণের পুত্র আজাদ খান।

Advertisement

ইরার বিয়েতে একজোট হয়ে আনন্দে মাতোয়ারা খান পরিবার। কনে পক্ষের তরফে যে নৈশভোজের আয়োজন করা হয়, সেখানে বর-কনের জন্য গান ধরেন কিরণ। এ বার বড় দিদি ইরার জন্য ‘‘ফুলোঁ কা তারোঁ কা সবকা কহনা হ্যায়।’’ গানটি গাইলেন ইরার সৎভাই আজ়াদ। ছেলে গাইছে, সঙ্গে সঙ্গে মাইকের কাছে বসে পড়লেন আমির-কিরণও। তত ক্ষণে আবেগপ্রবণ হয়ে পড়েছেন ইরাও। মেয়ের বিয়েতে কোনও ফাঁক রাখতে চাইছেন না আমির। এক দিন-দু’দিন নয়, প্রায় দু-সপ্তাহ ধরে নানা অনুষ্ঠান চলবে ইরা-নূপুরের বিয়ের। উদয়পুরের জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের পর মুম্বইয়ে হবে রিসেপশন। ১৩ জানুয়ারি নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টারে অনুষ্ঠিত হতে চলেছে যুগলের রিসেপশন। সে দিন বলিউডের তাবড় সব তারকার নিমন্ত্রণ রয়েছে এই অনুষ্ঠানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন