লগান-টু’তে নেই আমির

‘লগান’-এর ভুবন কি ফের ফিরছেন সিক্যুয়েলে? দিন কয়েক ধরে এটাই ছিল বলিউডের আলোচ্য বিষয়। শোনা গিয়েছিল, আশুতোষ গোয়ারিকরের পরিচালনায় ‘লগান’-এর সিক্যুয়েলেও অভিনয় করবেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০১৫ ১২:৪২
Share:

‘লগান’-এর ভুবন কি ফের ফিরছেন সিক্যুয়েলে? দিন কয়েক ধরে এটাই ছিল বলিউডের আলোচ্য বিষয়। শোনা গিয়েছিল, আশুতোষ গোয়ারিকরের পরিচালনায় ‘লগান’-এর সিক্যুয়েলেও অভিনয় করবেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। কিন্তু সে জল্পনাকে উড়িয়ে দিলেন আমিরের এক ঘনিষ্ঠ সূত্র। স্পষ্ট ভাবে জানিয়ে দেওয়া হয়েছে, ‘লগান’-এর সিক্যুয়েলে অভিনয় করবেন না আমির খান। এমনটাও শোনা যাচ্ছিল যে, আমির খানের বিপরীতে এ বার লগান টু-তে অভিনয় করবেন প্রাচী দেশাই। কিন্তু এখনও ‘লগান’-এর সিক্যুয়েল নিয়ে কোনও প্রজেক্ট এখনও শুরু হয়নি বলিউডে। ২০০১-এ মুক্তিপ্রাপ্ত ‘লগান’ অস্কারের জন্য মনোনীত হয়েছিল। তাই ‘লগান’-এর সিক্যুয়েল নিয়েও আগ্রহী দর্শকরা।

Advertisement

তবে আপাতত ‘দঙ্গল’ নিয়ে ব্যস্ত আমির। কুস্তিগীর মহাবীর সিংহ ফোগটের চরিত্রে নিজেকে মানানসই করার জন্য সব রকম পরিশ্রম করছেন তিনি। তাই ‘লগান’ নয় ‘দঙ্গল’ নিয়েই বক্স অফিসের দিকে তাকিয়ে রয়েছেন আমির খান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন