Aamir Khan

'তারে জমিন পর‍‍' গানে মার্কিন ব্যান্ডের মশালা, আপ্লুত আমিরও

জনপ্রিয় বলিউড গান ‘তারে জমিন পর’-এর সঙ্গে মিশে গেল ব্রিটিস রক ব্যান্ড ‘কোল্ডপ্লে’-এর ‘প্যারাডাইস’ গানটি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

মুম্বই শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২০ ১৪:৪৬
Share:

‘তারে জমিন পর’ ছবির দৃশ্য। ফাইল ছবি।

জনপ্রিয় বলিউড গান ‘তারে জমিন পর’-এর সঙ্গে মিশে গেল ব্রিটিস রক ব্যান্ড ‘কোল্ডপ্লে’-এর ‘প্যারাডাইস’ গানটি। সৌজন্যে ‘পেন মশালা’। নেটাগরিকরা তো বটেই, সেই নতুন ম্যাসআপ মন জিতল ‘তারে জমিন পর’ ছবির কেন্দ্রীয় চরিত্র আমির খানেরও।

‘পেন মশালা’ একটি জনপ্রিয় মার্কিন মিউজিক দল। পেনসিলভেনিয়া বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা ১৯৯৬-এ তৈরি করেছিল এই ব্যান্ড। হিন্দি গানের সঙ্গে পশ্চিমী সঙ্গীতের মেলবন্ধন ঘটিয়ে নতুন গান তৈরি করেন তাঁরা। তাঁদের হাত ধরেই নতুন রূপ পেয়েছে ‘তারে জমিন পর’।

Advertisement

সেই ভিডিয়ো নিজেদের ইউটিউব অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন তাঁরা। সেখানে স্কুলের ছাত্র-ছাত্রীদেরও তাল মেলাতে দেখা যাচ্ছে ওই নতুন গানের সঙ্গে। ভিডিয়োটি লকডাউনের আগে তৈরি করা হয়েছিল। কিন্তু সম্প্রতি তা আপলোড করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখুন সেই ভিডিয়ো—

‘পেন মশালা’র নতুন ভিডিয়ো মনে ধরেছে আমিরেরও। তিনি ভিডিয়োর লিঙ্ক শেয়ার করে লিখেছেন, ‘আমাদের গানের সুন্দর এই ভার্সনটি শুনলাম। দেখুন এটি। পেন মশালা তোমরা দারুণ কাজ করেছ। ধন্যবাদ’। পেন মশালাও আমিরকে ধন্যবাদ জানিয়েছেন তাঁদের সৃষ্টির প্রশংসা করার জন্য। তাঁরা যে আমিরের ভক্ত সে কথাও জানাতে ভোলেননি। দেখুন সেই টুইট—

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন