aamir khan

কিরণ রাওয়ের সঙ্গে রীনা দত্তের সম্পর্ক নিয়ে মুখ খুললেন আমির

আমির খান কর্ণ জোহরের সঙ্গে সাক্ষাৎকারে বললেন এ কথা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০১৮ ০৮:৩০
Share:

আমির, কিরণ ও রীনা। বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে পরস্পরের।

বর্তমান ও প্রাক্তনকে নিয়ে মুখ খুললেন আমির খান। সামনেই মুক্তি পাচ্ছে তাঁর ছবি ‘থাগস অব হিন্দোস্তান’, ছবির প্রচার নিয়েই বেশ ব্যস্ত তিনি। তার মাঝেই একটি বেসরকারি চ্যানেলের শোয়ে এসেছিলেন আমির। সামনে ছিলেন বন্ধু কর্ণ জোহর। সেখানেই কিরণ রাওয়ের সঙ্গে ও প্রাক্তন স্ত্রী রীনা দত্তর সম্পর্ক নিয়ে কথা বললেন আমির।

Advertisement

আমিরের কথায়, ‘‘ওঁদের দু’জনের মধ্যে অত্যন্ত বন্ধুত্বপূর্ণ একটা সম্পর্ক রয়েছে। কিন্তু এতে আমার কোনও ভূমিকা নেই। ভাল সম্পর্কের রসায়নটা ওঁরা দু’জনই এক মাত্র জানেন।”

আমির বলেন, রীনা ও কিরণের মধ্যে একটা অন্যরকম ‘বন্ডিং’ রয়েছে। দু’জনেই পরিণত মনের মানুষ।ওঁদের সম্পর্কটা সম্পূর্ণ ওই দু’জনেরই ব্যক্তিগত ব্যাপার। রীনা দত্তের সঙ্গে বিয়ে নিয়েও কর্ণের সঙ্গে খোলাখুলি কথা বলেন আমির। জানান, ১৬ বছরের বিবাহিত জীবনে ছেদ টানাটা দু’জনের কাছেই অত্যন্ত দুর্ভাগ্যজনক ছিল। পরিস্থিতি ঠিক রাখতে দু’জনেই চেষ্টা করেছেন। তবে পরস্পরের প্রতি ভালবাসা বা শ্রদ্ধা কোনওটাই হারাননি তাঁরা, এমনটাও জানান ‘দঙ্গল’ অভিনেতা।

Advertisement

আরও পড়ুন: দীপিকা পাড়ুকোনের বিয়ের মঙ্গলসূত্রই ২০ লাখ টাকার!

আমির বলেন, “অনেক অল্প বয়সে আমাদের বিয়ে হয়েছিল। আমরা দু’জনেই প্রায় কিছুই জানতাম না সংসারের।” রীনার প্রশংসা করে তিনি বলেন, “রীনা আমার জীবনকে নানা ভাবে সমৃদ্ধ করেছে।” আমির খান আর রীনার মধ্যেও বন্ধুত্ব কিন্তু অটুট রয়েছে! আমিরের কোনও ছবির প্রিমিয়ার মিস করেন না রীনা।

Düne ait en güzel kare bu bence.. Çok güzel insanlarsınız siz 👏👏❣ (Aamir Khan'ın ilk eşi Reena Dutta ve şimdiki eşi Kiran Rao 🌹) #AamirKhan #kiranrao #reenadutta

A post shared by Aamir Khan (@aamirkhanturkey.fan) on

রীনা ও আমিরের দুই সন্তান জুনেইদ ও ইরাকে নিয়েও কথা বলেন এই বলিউড তারকা। জানান, তাঁর ছেলে ও মেয়ে দু’জনেরই সিনেমার প্রতি একটা ভালবাসা রয়েছে। জুনেইদ যে সিনেমাই ভালবাসেন, এ কথা বিশেষ করে উল্লেখ করেন আমির।

আরও পড়ুন: ‘ওঁর বিয়ে তো আমি কী করব?’ প্রিয়ঙ্কা প্রসঙ্গে মন্তব্য শাহরুখের

খান পরিবারের পারিবারিক অনুষ্ঠানেও হাজির থাকেন রিনা। জুনেইদ, ইরা-র সঙ্গেও খুব ভাল সম্পর্ক কিরণের।

হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন