গ্যাংস্টারের চরিত্রে আমির

সূত্রের খবর অনুযায়ী, মূল ছবিতে বিজয় সেতুপতি যে গ্যাংস্টারের চরিত্রটি করেছিলেন, তাতেই দেখা যাবে আমিরকে।

Advertisement
শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০১৯ ০০:৩৪
Share:

আমির

পরপর ছবি করতে খুব একটা দেখা যায় না আমির খানকে। এমনকি, একটি ছবি চলাকালীন আগামী কোন কাজ করবেন, সেটিও গোপন রাখেন তিনি। তবে এ বার ব্যতিক্রম। ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক ‘লাল সিংহ চড্ডা’য় অভিনয় করছেন তিনি। এর পর গুলশন কুমারের বায়োপিক ‘মোগুল’ করার কথা। কিন্তু এখন শোনা যাচ্ছে, ‘মোগুল’-এর আগে দক্ষিণী ছবি ‘বিক্রম বেদা’র হিন্দি রিমেকে অভিনয় করবেন আমির।

Advertisement

সূত্রের খবর অনুযায়ী, মূল ছবিতে বিজয় সেতুপতি যে গ্যাংস্টারের চরিত্রটি করেছিলেন, তাতেই দেখা যাবে আমিরকে। অভিনেতা এর আগে দক্ষিণী ছবি ‘গজিনি’র হিন্দি রিমেকে অভিনয় করেছিলেন। ‘বিক্রম বেদা’য় অফিসারের চরিত্রটি করেছিলেন আর মাধবন। এখানে সেটি করার কথা সেফ আলি খানের। ‘বিক্রম বেদা’র পরিচালক পুষ্কর-গায়ত্রীই হিন্দি রিমেকটি পরিচালনা করবেন। পরিচালক নীরজ পাণ্ডে রয়েছেন স্ক্রিনপ্লের দায়িত্বে।

আমিরের চরিত্রের প্রস্তাব প্রথমে গিয়েছিল শাহরুখ খানের কাছে। তবে কোনও কারণে শাহরুখ না করে দেন। আগামী বছরের এপ্রিল নাগাদ ছবি ফ্লোরে যাবে বলে শোনা যাচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন