চোট সারাতে বিদেশে গেলেন আমির

বিদেশ গেলেন আমির খান! গভীর রাতে, নিশ্ছিদ্র নিরাপত্তার মধ্যে দিয়ে! প্রথমে মুম্বই থেকে দিল্লি বিমানবন্দর! তার পরেই সোজা মার্কিন দেশে পাড়ি দিলেন হালফিলে ভারতের সব চেয়ে বিতর্কিত মানুষটি! নাহ্, স্ত্রী কিরণ এবং সন্তানেরা সঙ্গে গিয়েছেন না কি তা এখনও জানা যাচ্ছে না! তেমনই জানা যাচ্ছে না, না গিয়ে থাকলে দিন কয়েকের মধ্যে তাঁরা আমিরের সঙ্গে যোগ দেবেন কি না!

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০১৫ ১১:১০
Share:

বিদেশ গেলেন আমির খান! গভীর রাতে, নিশ্ছিদ্র নিরাপত্তার মধ্যে দিয়ে! প্রথমে মুম্বই থেকে দিল্লি বিমানবন্দর! তার পরেই সোজা মার্কিন দেশে পাড়ি দিলেন হালফিলে ভারতের সব চেয়ে বিতর্কিত মানুষটি!

Advertisement

নাহ্, স্ত্রী কিরণ এবং সন্তানেরা সঙ্গে গিয়েছেন না কি তা এখনও জানা যাচ্ছে না! তেমনই জানা যাচ্ছে না, না গিয়ে থাকলে দিন কয়েকের মধ্যে তাঁরা আমিরের সঙ্গে যোগ দেবেন কি না!

পড়ুন: আমির-কিরন সৌদিতে যান, ব্যঙ্গ গায়ক অভিজিতের

Advertisement

যে টুকু খবর মিলেছে, তার ভিত্তিতে এ টুকু স্পষ্ট, আমির পুরো ব্যাপারটা গোপন রাখতে চেয়েছিলেন। সেই জন্যই দুর্ভেদ্য নিরাপত্তা-বেষ্টনীর মধ্যে দিয়ে তাঁকে বিমান পর্যন্ত পৌঁছে দিয়ে আসা হয়েছে।

অবশ্য, ঘনিষ্ঠ মহলের দাবি, আমির ঠিক দেশ ছেড়ে মার্কিন মুলুকে সংসার পাততে যাননি! কিছু দিন আগেই ‘দঙ্গল’ ছবির শুটিং চলাকালীন প্রচণ্ড চোট পেয়েছিলেন অভিনেতা, তার চিকিৎসার জন্যই এ বার বিদেশ পাড়ি দিলেন তিনি!

পড়ুন: ওয়েল ডান আমির, বললেন হৃতিক

কিন্তু, ফিরছেন কবে?

সেটা জানা যাচ্ছে না বলেই আপাতত সরব হয়েছেন নিন্দুকেরা! বলছেন, এ সবই না কি আমিরের নিরাপদ আস্তানার খোঁজ!

পড়ুন: ...জন্মেছি এই দেশে

তা, যত দিন না ফিরছেন, গুজব তো চলবেই!

এই সংক্রান্ত আরও খবর

দেশ ছাড়ার প্রশ্নই নেই, তবে যা বলেছি এখনও তাই বলব, বললেন আমির

ডিজিটাল ময়দানেও কোণঠাসা করার চেষ্টা আমিরকে

আমিরি বচনে বিতর্কের বান, জলঘোলা দেশত্যাগ নিয়েই

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন