Bollywood Scoop

বলিউডে অভিষেক, সুহানার পথেই হাঁটছেন আমির পুত্র জুনেইদ খান

যশরাজ ফিল্মসের মাধ্যমে হাতেখড়ি হচ্ছে আমির পুত্রের। তবে বড় পর্দায় দেখা যাবে না জুনেইদের প্রথম ছবি। তাঁর ছবিও মুক্তি পাচ্ছে মুঠো পর্দায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৫৫
Share:

(বাঁ দিকে) সুহানা খান, জুনেইদ খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

চলতি বছর এক ঝাঁক তারকা সন্তানের অভিষেক হতে চলেছে বলিউডে। যাঁদের নাম সব থেকে বেশি উঠে এসেছে তাঁদের মধ্যে উল্লেখযোগ্য শাহরুখ কন্যা সুহানা খান, বনি কপূররে মেয়ে খুশি কপূর ও আমির খানের ছেলে জুনেইদ খান। আর সুহানা, খুশিদের পথেই হাঁটছেন জুনেইদ। তাঁর ছবিও বড় পর্দা নয়, মুঠো পর্দায় মুক্তি পাচ্ছে।

Advertisement

প্রথমে শোনা যাচ্ছিল বড় ছেলে জুনেইদের জন্য ছবি প্রযোজনার পরিকল্পনা করেছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’। একটি ‘সুপারন্যাচরাল’ প্রেমের গল্প তৈরি করতে চলেছেন তিনি। কিন্তু না, যশরাজ ফিল্মসের মাধ্যমে হাতেখড়ি হচ্ছে আমির পুত্রের। শোনা যাচ্ছে, ‘মহারাজ’ নামে এই ছবিতে নায়ক হিসাবে দেখা যাবে জুনেইদকে। তবে বড় পর্দায় নয় ছবি মুক্তি পাবে মুঠোপর্দায়। ঠিক যেমনটা হচ্ছে সুহানা, খুশিদের ক্ষেত্রে। তাঁদের ‘দ্য আর্চিজ়’ মুক্তি পাচ্ছে নেটফ্লিক্সে। তেমনই জুনেইদের ‘মহারাজ’ও মুক্তি পাবে নেটফ্লিক্সে।

জানা যাচ্ছে, ১৮০০ সালে ব্রিটিশ শাসিত ভারতের প্রেক্ষাপটে লেখা হবে ছবির চিত্রনাট্য। একজন সমাজকর্মী ও সাংবাদিকের চরিত্রে অভিনয় করবেন জুনেইদ। সূত্রের খবর, উনিশ শতকের গুজরাতি সাংবাদিক কারসানদাস মুলজির আদলে তৈরি হবে জুনেইদের চরিত্র। যিনি দুর্নীতিপরায়ণ ধর্মগুরু যদুনাথজি বৃজরতনজি মহারাজের মুখোশ খুলে দিয়েছিলেন।

Advertisement

ছবির পরিচালক সিদ্ধার্থ মলহোত্র যিনি হিচকি ছবির পরিচালনা করেছিলেন। জুনেইদের বিপরীতে অভিনয় করবেন অভিনেত্রী শালিনী পাণ্ডে। বহুলচর্চিত তেলুগু ছবি ‘অর্জুন রেড্ডি’-র নায়িকা তিনি। এছাড়াও এই ছবিতে রয়েছেন জয়দীপ অহলাওয়ত ও শর্বরী পাণ্ডে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন