Entertainment News

কী ভাবে পাপারাত্‌জিদের সামলাতে হয়? দেখিয়ে দিল আরাধ্যা

ম্যাঙ্গালোরে এক আত্মীয়ের বিয়েতে গিয়েছিলেন ঐশ্বর্যা। গত রবিবার রাতে সেখান থেকে ফেরেন। সঙ্গে ছিল আরাধ্যাও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০১৭ ১৫:২২
Share:

আরাধ্যা বচ্চন।

দিন কয়েক আগেই পাপারাত্‌জিদের ওপর ভয়ঙ্কর রেগে গিয়েছিলেন তার মা। ছবি শিকারীদের সামলাতে না পেরে প্রকাশ্যেই কেঁদে ফেলেন তিনি। তিনি অর্থাত্ ঐশ্বর্যা রাই বচ্চন। সে দিন থেকেই মেয়ে আরাধ্যাকে পাঠ দিতে শুরু করেছিলেন নায়িকা। কী ভাবে পাপারাত্‌জিদের সামলাতে হয়, সেই পাঠ। মেয়ে যে তা বেশ ভালই রপ্ত করতে শুরু করেছে, তার প্রমাণ মিলল সম্প্রতি।

Advertisement

ম্যাঙ্গালোরে এক আত্মীয়ের বিয়েতে গিয়েছিলেন ঐশ্বর্যা। গত রবিবার রাতে সেখান থেকে ফেরেন। সঙ্গে ছিল আরাধ্যাও। মুম্বই বিমানবন্দরে নামার পর ঐশ্বর্যা ফোটোগ্রাফারদের এড়িয়ে যেতে চাইলেও হাসিমুখে পোজ দেন আরাধ্যা। হাতে একটা গোলাপ নিয়ে বিমানবন্দর থেকে বেরিয়ে যায় ছোটে বচ্চন।

পাপারাত্‌জিদের সামলাতে মাঝেমধ্যেই সমস্যায় পড়েন তারকারা। আরাধ্যার যাতে ভবিষ্যতে সেই সমস্যা না হয়, তার পাঠ এখন থেকেই দিচ্ছেন ঐশ্বর্যা। তাতে যে তিনি সফল, তার প্রমাণ ভবিষ্যতে আরও পাওয়া যাবে বলেই মনে করেন বলি মহলের একটা বিরাট অংশ। আরাধ্যা অবশ্য ছোট থেকেই মিডিয়া ফ্রেন্ডলি।

Advertisement

আরও পড়ুন, আপনাকে এত কম ছবিতে দেখা যায় কেন? জয়া বললেন…

Beautiful Mother-Daughter Duo of Aishwarya Rai Bachchan and Aaradhya snapped as they arrive back in the bay #mother #daughter #aishwaryaraibachchan #aaradhya #parent #actor #bollywood #monday #paparazzi #instalove #instadaily #instagood #igers #manavmanglani @manav.manglani

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন