Entertainment News

কী ভাবে পাপারাত্‌জিদের সামলাবে? আরাধ্যাকে শেখাচ্ছেন ঐশ্বর্যা

আরাধ্যা খুবই ছোট। কিন্তু সে এখন থেকেই বুঝতে পারে, সে এমন এক পরিবারের সদস্য যাঁদের ওপর সর্বক্ষণ সকলের নজর থাকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০১৭ ১১:০৬
Share:

আরাধ্যা ও ঐশ্বর্যা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

পাপারাত্‌জিদের সঙ্গে বচ্চন-পরিবারের নাকি ‘সাপে-নেউল’ সম্পর্ক। প্রকাশ্যে না বললেন, কানাঘুষো এমন কথা অনেকেই বলেন বলিউডের অন্দরে। সেই পাপারাত্‌জিদের সামলাতে না পেরে সম্প্রতি প্রকাশ্যে কেঁদে ফেলেছিলেন ঐশ্বর্যা রাই বচ্চন। আর তারপর থেকেই নাকি আরাধ্যার জোরদার ট্রেনিং শুরু হয়েছে। কী ভাবে পাপারাত্‌জিদের সামলাতে হবে তা নাকি মেয়েকে দিনরাত শেখাচ্ছেন ঐশ্বর্যা। নাম প্রকাশে অনিচ্ছুক বচ্চন-পরিবারের ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছেন সে কথা।

Advertisement

আরও পড়ুন, ঐশ্বর্যার মন ভাল রাখতে কী করে আরাধ্যা?

ওই সূত্রের দাবি, আরাধ্যা খুবই ছোট। কিন্তু সে এখন থেকেই বুঝতে পারে, সে এমন এক পরিবারের সদস্য যাঁদের ওপর সর্বক্ষণ সকলের নজর থাকে। যে কোনও অনুষ্ঠানে গেলেই সব ক্যামেরার ফোকাসে চলে যান তার পরিবারের সদস্যরা। তাই কী ভাবে পাপারাত্‌জিদের মোকাবিলা করতে হবে তার পাঠ আরাধ্যা নিতে শুরু করেছে মায়ের কাছ থেকে। ইতিমধ্যেই নাকি বয়সের তুলনায় অনেক পরিণত ভাবে পাপারাত্‌জিদের সামলে নেয় বচ্চন পরিবারের সর্বকনিষ্ঠ সদস্য।

Advertisement

আরও পড়ুন, বাবার জন্মদিনে কেঁদে ফেললেন ঐশ্বর্যা

দিন কয়েক আগে ঐশ্বর্যা তাঁর বাবা প্রয়াত কৃষ্ণরাজ রাইয়ের জন্মদিন পালন করেন। একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে যুক্ত হবে ঠোঁটে বিকৃতি রয়েছে এমন ১০০ জন শিশুর অস্ত্রোপচারের সমস্ত খরচ বহন করার কথা প্রকাশ্যে জানান। সেই অনুষ্ঠানেই তাঁকে পাপারাত্‌জিরা ফ্রেমবন্দি করার চেষ্টা করলে কেঁদে ফেলেন তিনি। ঐশ্বর্যা বলেছিলেন, ‘‘দয়া করে ছবি তুলবেন না। আপনারা কী ভাবে কাজ করতে হয়, জানেন না? এটা তো কোনও প্রিমিয়ার নয়। একটু তো শ্রদ্ধা দেখান।’’ সেই ঘটনার পরই এখন মেয়েকে শেখাতে ব্যস্ত হয়ে পড়েছেন বচ্চন-বধূ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন