Aarbaaz Khan

বিয়ের মাত্র পাঁচ দিন আগে প্রেম নিবেদন করেন আরবাজ়! জানালেন অভিনেতার স্ত্রী সুরা

চলতি মাসেই দ্বিতীয় বার বিয়ে করলেন আরবাজ় খান। ঘরোয়া অনুষ্ঠানে রূপটানশিল্পী সুরা খানের সঙ্গে নতুন জীবন শুরু করেছেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২৩ ১৮:০৩
Share:

বিয়ের পর আরবাজ ও সুরা। ছবি: সংগৃহীত।

বিয়ের পরেই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট অনুরাগীদের জন্য উন্মুক্ত করে দিয়েছেন আরবাজ় খানের স্ত্রী রূপটানশিল্পী সুরা খান। সেখানে একের পর এক বিয়ে সংক্রান্ত পোস্ট করছেন তিনি। এ বার আরবাজ়ের সঙ্গে তাঁর বিয়ের ব্যাপারে এক নতুন তথ্য প্রকাশ্যে আনলেন তিনি।

Advertisement

রবিবার সুরা তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, একটি পার্টিতে ভিড়ের মধ্যে রয়েছেন আরবাজ় এবং সুরা। তার পর হঠাৎ অভিনেতা মাটিতে হাঁটু গেড়ে সুরাকে প্রেম নিবেদন করলেন। হাতে ফুলের তোড়া। কিছু ক্ষণ পর সুরার হাতে আংটি পরিয়ে দিলেন আরবাজ়। অভিনেতার পরিবারের সদস্যরাও সেখানে উপস্থিত ছিলেন। এই ভিডিয়ো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই অনুরাগীরা নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন।

তবে এই ভিডিয়োর বিবরণীতে সুরা আরও একটি তথ্য প্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন, প্রেমপ্রস্তাবের মাত্র পাঁচ দিনের মাথায় তিনি আরবাজ়কে বিয়ে করেন। সুরা লেখেন, ‘‘১৯ তারিখে হ্যাঁ বলার পর ২৪ তারিখে বিয়ে। বিষয়টা খুবই তাড়াতাড়ি ঘটেছে।’’

Advertisement

২৪ ডিসেম্বর ঘনিষ্ঠ আত্মীয়স্বজন ও পরিবারের উপস্থিতিতে দ্বিতীয় বিয়ে সারেন আরবাজ় খান। বিয়ের পর সমাজমাধ্যমে স্ত্রীর সঙ্গে ছবি দিয়ে বন্ধনের অঙ্গীকার করলেন অভিনেতা। মালাইকা অরোরার সঙ্গে বিচ্ছেদের পর বলিউডের পরিচিত রূপটানশিল্পী সুরা খানের সঙ্গে নিকাহ্‌ সেরেছেন অভিনেতা। ৫৬ বছরেই নতুন করে দাম্পত্য জীবন শুরু করলেন আরবাজ়। অভিনেতা বিয়ে সারেন বোন অর্পিতা খানের বাড়িতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন