salman khan

সলমনের ছবিতে আর পার্শ্বচরিত্রে নয়! কঠিন সিদ্ধান্ত ভগ্নিপতি আয়ুষের

সম্প্রতি ‘অন্তিম’ ছবিতেও ‘টাইগার’-এর সঙ্গে অভিনয় করেন আয়ুষ। খল ‘রাহুলিয়া’-র চরিত্রে বেশ প্রশংসাও পেয়েছেন অর্পিতা খানের স্বামী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২২ ১৫:৫২
Share:

আয়ুষ শর্মার সঙ্গে সলমন খান।

২০১৮ সালে সলমন খানের প্রযোজনায় ‘লভ রাত্রি’ ছবিতে বলিউডে আত্মপ্রকাশ। অথচ তাঁর ছবিতেই অভিনয় করতে চাইছেন না আয়ুষ শর্মা। সম্পর্কে যিনি সলমনের ভগ্নিপতিও বটে।

Advertisement

সম্প্রতি ‘অন্তিম’ ছবিতেও ‘টাইগার’-এর সঙ্গে অভিনয় করেন আয়ুষ। খল ‘রাহুলিয়া’-র চরিত্রে বেশ প্রশংসাও পেয়েছেন অর্পিতা খানের স্বামী। অনেকেই বলছেন, ছবিতে সলমন নিজেকে ব্যাকফুটে রেখে এগিয়ে দিয়েছেন ভগ্নিপতিকে। কেরিয়ারের দ্বিতীয় ছবির সাফল্যের পরেই সলমনের পরের ছবি থেকে সরে গেলেন আয়ুষ। শ্যালকের ‘কভি ইদ কভি দিওয়ালি’ ছবিতে অভিনয় করতে রাজি নন তিনি।

বলিউড সূত্রে খবর, এই ছবিতে সলমনের ভাইয়ের চরিত্রে অভিনয় করার কথা ছিল আয়ুষের। তবে ‘ভাইজান’-এর চরিত্রকে কেন্দ্র করে আবর্তিত হবে ছবির গল্প। পার্শ্ব চরিত্রে বিশেষ কিছুই করার থাকবে না আয়ুষের। সলমন এবং আয়ুষের ঘনিষ্ঠ বৃত্তের এক ব্যক্তি সংবাদমাধ্যমকে বলেছেন, “‘অন্তিম’-এর সাফল্যের পর আয়ুষ বড় ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার সিদ্ধান্ত নিয়েছে। সলমনও আয়ুষের সঙ্গে একমত। ‘কভি ইদ কভি দিওয়ালি’-তে আয়ুষের চরিত্রটি বিশেষ গুরুত্বপূর্ণ নয়।”

Advertisement

আয়ুষের এই সিদ্ধান্তের জন্য তাঁকে বাহবা দিয়েছেন অনেকেই। আপাতত ‘কভি ইদ কভি দিওয়ালি’-র জন্য অভিনেতা বাছাই পর্ব চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন