‘এবিসিডি ২’ অভিনেতার কিশোরীকে ধর্ষণ

খ্যাতির চূড়ায় পৌঁছনোর আগেই হাতে হাতকড়া পড়ল কুড়ি বছরের তরুণ অভিনেতার। সদ্য মুক্তি পাওয়া হিন্দি ছবি ‘এবিসিডি ২’-র সেই ব্যাক-আপ ডান্সারের নাম নীলেশ নির্ভাবানে। গত এক মাস ধরে নীলেশ ও তার দুই বন্ধু মিলে এক চোদ্দ বছরের কিশোরীকে শারীরিক নির্যাতন করছে বলে অভিযোগ দায়ের করা হয় দিল্লির পান্থনগর থানায়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০২ জুলাই ২০১৫ ০০:০৪
Share:

খ্যাতির চূড়ায় পৌঁছনোর আগেই হাতে হাতকড়া পড়ল কুড়ি বছরের তরুণ অভিনেতার। সদ্য মুক্তি পাওয়া হিন্দি ছবি ‘এবিসিডি ২’-র সেই ব্যাক-আপ ডান্সারের নাম নীলেশ নির্ভাবানে।

Advertisement

গত এক মাস ধরে নীলেশ ও তার দুই বন্ধু মিলে এক চোদ্দ বছরের কিশোরীকে শারীরিক নির্যাতন করছে বলে অভিযোগ দায়ের করা হয় দিল্লির পান্থনগর থানায়। মানসিক ভারসাম্যহীন ওই কিশোরীর ব্যবহারে কিছু পরিবর্তন দেখে তার স্কুল-শিক্ষিকার সন্দেহ হয়। জিজ্ঞাসা করায় কিশোরীটি সব কিছুই বলে শিক্ষিকাকে। স্কুল-শিক্ষিকার থেকে বাড়ির লোকজন জানতে পেরে থানায় অভিযোগ দায়ের করেন। ঘটনাচক্রে ডান্সার নীলেশের সামনের দুটি দাঁত ভাঙা। কিশোরীর দেওয়া বর্ণনা অনুসারে পুলিশ নীলেশকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদের মুখে ডান্সার সব স্বীকার করে। আপাতত নীলেশ পুলিশি হেফাজতে রয়েছে। খোঁজ চলছে তার বাকি দুই বন্ধুর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন