Entertainment News

এক মঞ্চে পারফর্ম করল আরাধ্যা ও আজাদ

এমনিতেই তারা বন্ধু। কোনও বার্থডে পার্টিতে গেলে একে অপরের খোঁজ করে। এক স্কুলে ভর্তি হওয়ার জন্য তাদের বন্ধুত্ব আরও বেড়েছে। এ বার একসঙ্গে জমাটি পারফরম্যান্সও করে ফেলল দুই তারকা সন্তান।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০১৭ ১২:২২
Share:

এমনিতেই তারা বন্ধু। কোনও বার্থডে পার্টিতে গেলে একে অপরের খোঁজ করে। এক স্কুলে ভর্তি হওয়ার জন্য তাদের বন্ধুত্ব আরও বেড়েছে। এ বার একসঙ্গে জমাটি পারফরম্যান্সও করে ফেলল দুই তারকা সন্তান। তারা হল, আমির খান-কিরণ রাওয়ের ছেলে আজাদ খান এবং অভিষেক বচ্চন-ঐশ্বর্যা রাই বচ্চনের মেয়ে আরাধ্যা বচ্চন। দর্শক আসনে বলে দেদার হাততালিও দিলেন সেলেব বাবা-মা।

Advertisement

আরও পড়ুন, শাহরুখের পরিবারের সঙ্গে ছুটি কাটালেন নভ্যা!

আসলে আরাধ্যা এবং আজাদ দু’জনেই ধীরুভাই অম্বানি ইন্টারন্যাশনাল স্কুলের পড়ুয়া। সম্প্রতি স্কুলের অ্যানুয়াল ডে উপলক্ষে অনুষ্ঠান ছিল। সেখানেই পারফর্ম করে এই দুই তারকা সন্তান। দর্শকাসনে উপস্থিত ছিলেন স্কুলের চেয়ারপার্সন নীতা অম্বানিও। পরে মঞ্চে উঠে শিশুদের সঙ্গে ‘কালা চশমা’ পারফর্ম করতে দেখা যায় তাঁকে। সব মিলিয়ে খুদেদের পারফরম্যান্স জমিয়ে এনজয় করলেন আমির অভিষেক ও ঐশ্বর্যা। ' ! ' !

Advertisement

আসলে আরাধ্যা এবং আজাদ দু’জনেই ধীরুভাই অম্বানি ইন্টারন্যাশনাল স্কুলের পড়ুয়া। সম্প্রতি স্কুলের অ্যানুয়াল ডে উপলক্ষে অনুষ্ঠান ছিল। সেখানেই পারফর্ম করে এই দুই তারকা সন্তান। দর্শকাসনে উপস্থিত ছিলেন স্কুলের চেয়ারপার্সন নীতা অম্বানিও। পরে মঞ্চে উঠে শিশুদের সঙ্গে ‘কালা চশমা’ পারফর্ম করতে দেখা যায় তাঁকে। সব মিলিয়ে খুদেদের পারফরম্যান্স জমিয়ে এনজয় করলেন আমির অভিষেক ও ঐশ্বর্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন