Abhishek Bachchan

‘বচ্চন’ না হলে কি চাষবাস করতেন? নেটাগরিকের মন্তব্যে ক্ষুব্ধ অভিষেক বচ্চন

এ ভাবেই ফের ট্রোলড ছোটা ‘বি’। কিন্তু একটুও রাগেননি তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২০ ১৫:১২
Share:

অভিষেক বচ্চন।

'বচ্চন না হলে অনেক কিছুই হতে পারতেন! যেমন, তিনি চাষবাস করতে পারতেন। হালফিলের ট্রেন্ড মেনে চুলে ক্রু কাট করতেন। হয়তো ক্ষেতের মাঝখানে দেখা যেত তাঁকে। এ রকমই সম্ভাবনার কথা এক নেটাগরিক অতি সম্প্রতি সোশ্যাল পেজে প্রকাশ করেছেন। জুনিয়র বচ্চনের ছবি ফটোশপ করে।
ছবি কী বলছে? ছবি দেখিয়েছে, তিনি ক্ষেতের মাঝে দাঁড়িয়ে কাউকে সাক্ষাৎকার দিচ্ছেন চাষবাস নিয়ে। চুল এখনকার স্টাইলে ছাঁটা। গলায় গামছা জড়ানো। রোদের তাপে ঝলসে গিয়েছে ত্বক।

Advertisement

এ ভাবেই ফের ট্রোলড ছোটা ‘বি’। কিন্তু একটুও রাগেননি তিনি। উল্টে জোড়হাতে মন্তব্য করেছেন, ‘হা হা হা!সত্যিই মজার'। তার পরেই শ্লেষ, ‘মানতেই হবে, এই হেয়ার স্টাইলেও আপনার থেকে ঢের সুন্দর আমি!’
এখানেই থামেননি অভিষেক। নিজের ছবির একটি ভিডিয়ো শেয়ার করেছেন টুইটে। সেখানে খুব প্যাশনেটলি তাঁকে বলতে শোনা গিয়েছে, ‘ওহ! কুণাল...'। পাশে বসে হতবাক জন আব্রাহাম। সেই ভিডিয়োর ক্যাপশন, ‘আমি জানি আপনি আমাকে খুবই পছন্দ করেন। খুবই...'। প্রসঙ্গত, জনৈক ‘কুণাল’ ট্রোল করেছেন জুনিয়র বচ্চনকে।

বাবা অমিতাভ বচ্চনের ছায়ায় ম্লান ছোটা বচ্চন। অমিত না থাকলে তিনি ‘জিরো’, এ ধরনের কথা আজকের নয়। বহু পুরনো। ঘুরেফিরে ‘শাহেনশা’ বাবা এবং বিশ্বসুন্দরী স্ত্রী ঐশ্বর্যা রাই বচ্চনকে নিয়ে খোঁটা শুনতেই হয় অভিষেককে। পুরোটাই তিনি পাকা খিলাড়ির মতোই সামলেও নেন। যেমন নিলেন এ বারেও।

Advertisement

আরও পড়ুন: ১৫ কেজি ওজন ঝরিয়ে বলিউডে কামব্যাক করছেন তনুশ্রী দত্ত

নিন্দুকের তোয়াক্কা না করে অভিষেক অনুরাগ বসুর আগামী ডার্ক কমেডি ছবি ‘লুডো’তে অভিনয় করেছেন। অভিষেকের সঙ্গে থাকছেন রাজকুমার রাও, আদিত্য রায় কপূর, পঙ্কজ ত্রিপাঠি, রোহিত সুরেশ শ্রফ, সান্যা মলহোত্র, ফতিমা সানা শেখের মতো তাবড় অভিনেতা। এই ছবি ছাড়াও অভিষেকের ঝুলিতে রয়েছে ‘দ্য বিগ বুল’। এই ছবিতে তিনিই মুখ্য। শেয়ার বাজারের কুখ্যাত ব্রোকার হর্ষদ মেহতার চরিত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন