Entertainment News

ঐশ্বর্যার ‘খোলামেলা’ ছবি ডিলিট করতে হুমকি দিলেন অভিষেক!

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ঘনিষ্ঠ বন্ধু পরিচালক কর্ণ জোহর ও ডিজাইনার মণীশ মলহোত্রার সঙ্গে সম্প্রতি ডিনারে গিয়েছিলেন ঐশ্বর্যা ও অভিষেক। ডিনার সেরে বেরিয়ে গাড়িতে ওঠার সময় নাকি এই ঘটনা ঘটে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০১৭ ১২:৪৫
Share:

হাঁটু পর্যন্ত ঝুলের একটি ড্রেস পরেছিলেন তিনি। তিনি অর্থাত্ ঐশ্বর্যা রাই বচ্চন। সেই পোশাক পরে গাড়িতে ওঠার সময় নায়িকার পায়ের একটু বেশি অংশ ফ্রেমবন্দি করে ফেলেন ফোটোগ্রাফাররা। আর তাতেই শুনতে হল হুমকি। স্বয়ং অভিষেক বচ্চন এক ফোটোগ্রাফারকে ডেকে ঐশ্বর্যার ওই ছবি ডিলিট করার হুমকি দিয়েছেন বলে খবর। সম্প্রতি এই ঘটনা ঘটেছে মুম্বইতে।

Advertisement

আরও পড়ুন, বিরাট-অনুষ্কার সম্পর্কের নেপথ্য এক ‘খান’!

মিস মালিনীর খবর অনুযায়ী, ঘনিষ্ঠ বন্ধু পরিচালক কর্ণ জোহর ও ডিজাইনার মণীশ মলহোত্রার সঙ্গে সম্প্রতি ডিনারে গিয়েছিলেন ঐশ্বর্যা ও অভিষেক। ডিনার সেরে বেরিয়ে গাড়িতে ওঠার সময় নাকি এই ঘটনা ঘটে। এক ফোটোগ্রাফারকে ডেকে রীতিমতো হুমকি দেন অভিষেক। তিনি কেন ঐশ্বর্যার ওই ছবি তুলেছেন, তা প্রথমে জানতে চান। সেই ফোটোগ্রাফার ওই বিশেষ ছবিটি তোলেননি বলে জানান। কিন্তু তাঁর কথা অভিষেক বিশ্বাস করেননি। গাড়িতে বসেই ওই ছবিটি তাঁকে ডিলিট করতে নির্দেশ দেন তিনি।

Advertisement

আরও পড়ুন, সলমন ডাকলে তবেই যাব, বললেন ইনি!

যদিও গোটা বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত অভিষেক বা ঐশ্বর্যা কেউই প্রকাশ্যে মুখ খোলেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন