অনুরাগের ছবিতে কামব্যাক করছেন জুনিয়র বচ্চন

‘মুক্কাবাজ’ এর পর আরেকবার জুটি বাঁধছেন অনুরাগ কাশ্যপ এবং আনন্দ এল রাই। আনন্দ এল রাই প্রযোজিত ‘মনমর্জিয়া’ ছবিটি পরিচালনা করবেন অনুরাগ। অভিষেক এবং তাপসী ছাড়াও ছবিতে দেখা যাবে অভিনেতা ভিকি কৌশলকে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০১৮ ০৯:৪০
Share:

অনুরাগ কাশ্যপ, আনন্দ এল রাই, অভিষেক বচ্চন এবং তাপসী পান্নুর সঙ্গে এই ছবিটিই টুইটারে পোস্ট করেছেন অভিনেতা ভিকি কৌশল।

কামব্যাক করছেন জুনিয়র বচ্চন। ‘হাউসফুল থ্রি’ এর পর আর ডাক আসেনি। ডাক যখন এল, তখন এক্কেবারে অন্যধারার পরিচালক অনুরাগ কাশ্যপের ছবির জন্য। ২ বছর পর আবার রোল ক্যামেরা অ্যাকশনের জন্য প্রস্তুতি নিচ্ছেন অভিষেক বচ্চন। তাঁর বিপরীতে দেখা যাবে তাপসী পান্নুকে। ছবির নাম ‘মনমর্জিয়া’।

Advertisement

‘মুক্কাবাজ’ এর পর আরেকবার জুটি বাঁধছেন অনুরাগ কাশ্যপ এবং আনন্দ এল রাই। আনন্দ এল রাই প্রযোজিত ‘মনমর্জিয়া’ ছবিটি পরিচালনা করবেন অনুরাগ। অভিষেক এবং তাপসী ছাড়াও ছবিতে দেখা যাবে অভিনেতা ভিকি কৌশলকে। ‘মসান’ ছবিতে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন ভিকি। তার পর অনুরাগ কাশ্যপেরই ‘রমন রাঘব টু পয়েন্ট জিরো’তে পুলিশের ভূমিকায় দাপটের সঙ্গে অভিনয় করেছেন ভিকি।

অভিনেতা ভিকি কৌশল তাঁর টুইটার হ্যান্ডেলে এই খবরটি জানিয়েছেন। সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন ভিকি। সেই ছবিতেই দেখা গিয়েছে অনুরাগ, অভিষেক, তাপসী, ভিকি এবং আনন্দ এল রাইকে।

Advertisement

আরও পড়ুন: বিন্দুতে বিঁধে অবচেতনে হানাদার পদ্মাবত-ই

‘মনমর্জিয়া’ ছবিটিকে ঘিরে জোর গুঞ্জন তৈরি হয়েছিল বলিউডে। কানাঘুষো এও শোনা যাচ্ছিল যে ভূমি পেদনেকর ও আয়ুষ্মান খুরানা অভিনয় করতে চলেছেন অনুরাগ কাশ্যপের ‘মনমর্জিয়া’ তে। এমনকী এই বিতর্কও শুরু হয়েছিল যে, অভিষেক ও ঐশ্বর্যাকে আবার একসঙ্গে দেখা যাবে এই ছবিতে।

টুইটারে ভিকি লিখছেন, ‘নতুন টিমের সঙ্গে নতুন জার্নি শুরু হতে চলেছে, আমি উত্তেজনা ধরে রাখতে পারছি না।’ আগামী মাসেই শুরু হবে এই ছবির শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন