Entertainment News

ফের ‘বাবা’ হচ্ছেন অভিষেক!

না! এ ঘটনা বাস্তবের নয়। রিল লাইফের। শোনা যাচ্ছে, সোনালী বসুর পরের ছবিতে ‘দঙ্গল’ খ্যাত অভিনেত্রী জাইরা ওয়াসিমের বাবার ভূমিকায় অভিনয় করবেন অভিষেক।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৮ মে ২০১৮ ১৪:২৩
Share:

অভিষেক বচ্চন। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

অভিষেক বচ্চনের একটি মাত্র মেয়ে। আরাধ্যা বচ্চন। এই তথ্য আপনার জানা। কিন্তু এ বার আরও এক মেয়ের ‘বাবা’ হতে চলেছেন অভিষেক!

Advertisement

না! এ ঘটনা বাস্তবের নয়। রিল লাইফের। শোনা যাচ্ছে, সোনালী বসুর পরের ছবিতে ‘দঙ্গল’ খ্যাত অভিনেত্রী জাইরা ওয়াসিমের বাবার ভূমিকায় অভিনয় করবেন অভিষেক। মায়ের চরিত্রে দেখা যাবে প্রিয়ঙ্কা চোপড়াকে।

বলি সূত্রের খবর, ১৩ বছরের আয়েশা চৌধুরি ‘ইমিউনোডেফিশিয়েনসি ডিজঅর্ডার’-এর রোগী ছিল। অর্থাত্ মেয়েটির রোগ প্রতিরোধ করার ক্ষমতা প্রায় ছিল না। ২০১৫-এ ১৮ বছর বয়সে আয়েশা মারা যায়। তার জীবনের ওপর ভিত্তি করেই চিত্রনাট্য সাজিয়েছেন সোনালী।

Advertisement

আরও পড়ুন, বছরের নির্দিষ্ট দিন মাকে ভালবাসা যায় নাকি?

মুম্বই মিররের খবর অনুযায়ী, জাইরার স্ক্রিপ্ট পছন্দ হয়েছে। তিনি ছবিটি করতে রাজি হয়েছেন। প্রিয়ঙ্কা-অভিষেকও পর্দায় জাইরার বাবা-মায়ের চরিত্রে অভিনয় করতে রাজি। এই মুহূর্তে প্রি-প্রোডাকশন নিয়ে ব্যস্ত পরিচালক। সব কিছু ঠিক থাকলে চলতি মাসের মাঝামাঝি মুম্বইতে শুরু হবে শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন