Entertainment News

জয়া-ঐশ্বর্যা কলহে ড্যামেজ কন্ট্রোলে অভিষেক?

ছবিটা দেখছেন তো? দিওয়ালি সেলিব্রেশনে পারিবারিক সুখের মুহূর্ত। আলিঙ্গনাবদ্ধ অভিষেক-ঐশ্বর্যা। বচ্চন-বাংলোতে দিওয়ালি পার্টি এমনিতেই জনপ্রিয়। বি-টাউনের প্রথম সারির সব তারকারাই উপস্থিত থাকেন সেখানে। আর এই ছবি ধরা পড়েছে এ বারের দিওয়ালি পার্টিতে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০১৬ ১১:৩৬
Share:

দিওয়ালি পার্টিতে দম্পতি। ছবি: টুইটারের সৌজন্যে।

ছবিটা দেখছেন তো? দিওয়ালি সেলিব্রেশনে পারিবারিক সুখের মুহূর্ত। আলিঙ্গনাবদ্ধ অভিষেক-ঐশ্বর্যা। বচ্চন-বাংলোতে দিওয়ালি পার্টি এমনিতেই জনপ্রিয়। বি-টাউনের প্রথম সারির সব তারকারাই উপস্থিত থাকেন সেখানে। আর এই ছবি ধরা পড়েছে এ বারের দিওয়ালি পার্টিতে। ‘জলসা’র বাইরে মিডিয়ার জন্য আলাদা করে পোজ দিয়েছেন অভিষেক-ঐশ্বর্যা।

Advertisement

আর এখানেই উঠছে প্রশ্ন। কর্ণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ নিয়ে ইতিমধ্যেই বচ্চন পরিবারের অন্দরের টেনশন প্রকাশ্যে এসেছে। রণবীরের সঙ্গে ঐশ্বর্যার ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে প্রথম থেকেই আপত্তি ছিল বচ্চন পরিবারে। কিন্তু জয়া বচ্চন যখন মুম্বই ফিল্ম ফেস্টিভ্যালে নাম না করে ঐশ্বর্যাকে বিঁধলেন তখন চাপা টেনশন প্রকাশ্যে চলে আসে। ‘চুমু’ বিতর্কে জয়ার বক্তব্যের উত্তরও ঐশ্বর্যা দেন নাম না করেই।

এর পরেই দিওয়ালিতে অভিষেক-ঐশ্বর্যার এই ছবি দেখে বলি ইন্ডাস্ট্রির অনেকেই বলছেন, এই পরিস্থিতিতে ড্যামেজ কন্ট্রোলে নেমেছেন স্বয়ং অভিষেক। এই ইস্যু নিয়ে যতটা সম্ভব কম আলোচনা চাইছেন তিনি। সে কারণেই ঐশ্বর্যার সঙ্গে ছবি তুলে বুঝিয়ে দিলেন তাঁদের দাম্পত্যে কোনও সমস্যা নেই।

Advertisement

সত্যিই কি তাই? উত্তর খুঁজছেন অনুরাগীরা।

আরও পড়ুন, ‘চুমু’ বিতর্কে মুখ খুলে বিস্ফোরক ঐশ্বর্যা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন