Entertainment News

ফিমেল ‘দিল চাহাতা হ্যায়’ দারুণ আইডিয়া, বললেন আমির

২০০১। বলিউডে ইতিহাস তৈরি করেছিল ‘দিল চাহাতা হ্যায়’। ফারহান আখতারের পরিচালনায় আমির খান, সইফ আলি খান এবং অক্ষয় খন্নার বন্ধুত্বের গল্প মন ছুঁয়েছিল সিনেপ্রেমীদের। এই একই ছবি যদি মেয়েদের বন্ধুত্বের গল্প নিয়ে তৈরি হয়?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০১৬ ১০:৫২
Share:

‘দিল চাহাতা হ্যায়’ ছবির একটি দৃশ্য।— সংগৃহীত।

২০০১। বলিউডে ইতিহাস তৈরি করেছিল ‘দিল চাহাতা হ্যায়’। ফারহান আখতারের পরিচালনায় আমির খান, সইফ আলি খান এবং অক্ষয় খন্নার বন্ধুত্বের গল্প মন ছুঁয়েছিল সিনেপ্রেমীদের। এই একই ছবি যদি মেয়েদের বন্ধুত্বের গল্প নিয়ে তৈরি হয়? আমিরের কথায়, ‘‘অসাধারণ কনসেপ্ট। মেয়েদের বন্ধুত্বের এমন গল্প নিয়ে ছবি তৈরি হলে দারুণ হবে।’’ তিনি আরও জানিয়েছেন, ‘দঙ্গল’-এ তাঁর কো-স্টার ফতিমা সানা শেখ এবং সানিয়া মালহোত্রা সেই ছবিতে অভিনয় করলে তিনি খুশি হবেন।
নায়ক বললেন, ‘‘কাস্টিং তো অবশ্যই স্ক্রিপ্টের ওপর নির্ভর করবে। অনেক ভাল অভিনেত্রী রয়েছেন। তবে দিল চাহাতা হ্যায় যে বয়সের বন্ধুত্বের গল্প সেখানে ফতিমা এবং সানিয়াকে ভাল মানাবে।’’ তিনি নিজে যখন দিল চাহাতা হ্যায়তে অভিনয় করেছিলেন তখন তাঁর ৩৭ বছর বয়স। তবে সেই ভুল আর রিপিট করা উচিত নয় বলেই মত অভিনেতার।

Advertisement

আরও পড়ুন, জীবনের সবচেয়ে বড় ভয় কী? আলিয়া বললেন…

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন