অভিনয়ই আমার বেশি পছন্দ

কেরিয়ার আর ফুরসত নিয়ে কথা বললেন সমীর কোচ্চরওয়েব প্ল্যাটফর্মে এই মানের কনটেন্ট আসায় এ বার টিভি ধারাবাহিকের প্লটগুলোও নিজেদের বদলাবে। একতা কপূরের সিরিজ় ‘কর লে তু ভি মহব্বত’-এও কাজ করেছেন। স্পোর্টসের সঞ্চালনার পাশাপাশি খেলতেও ভালবাসেন সমীর।

Advertisement

অন্তরা মজুমদার

শেষ আপডেট: ১৭ অগস্ট ২০১৮ ০০:১১
Share:

ছোট পর্দায় সঞ্চালনার জন্যই বেশি খ্যাতি তাঁর। সমীর কোচ্চর মানেই লোকে ভাবে, আইপিএল ম্যাচের সূত্রধর। বড় পর্দার ব্লকবাস্টারেও কাজ করেছেন তিনি। তবে শো হোস্ট করাতেই ভরে থাকে সমীরের শিডিউল। আপাতত অবশ্য অভিনয়েই মন দিয়েছেন তিনি। পরিচালক ললিত মোহানের ‘তুমসে পেয়ার কিতনা’ নামে একটি হিন্দি ছবিতে সই করেছেন তিনি। হাতে রয়েছে তামিল ছবিও।

Advertisement

সমীর বলছিলেন, ‘‘আমাকে অপশন দেওয়া হলে অভিনয়ই বেছে নিতাম। অ্যাক্টিং অল দ্য ওয়ে... অবশ্য সঞ্চালনা পছন্দ করি না, তা নয়। দুটোই তো ক্যামেরার সামনে দাঁড়িয়ে দর্শকের সঙ্গে কানেক্ট করা।’’ সম্প্রতি ‘সেক্রেড গেমস’-এ দেখা গিয়েছে সমীরকে। তিনি মনে করেন, ওয়েব প্ল্যাটফর্মে এই মানের কনটেন্ট আসায় এ বার টিভি ধারাবাহিকের প্লটগুলোও নিজেদের বদলাবে। একতা কপূরের সিরিজ় ‘কর লে তু ভি মহব্বত’-এও কাজ করেছেন। স্পোর্টসের সঞ্চালনার পাশাপাশি খেলতেও ভালবাসেন সমীর। স্কুলটিমের ফুটবল ক্যাপ্টেন ছিলেন। বাস্কেটবলও খেলেন তিনি। সঞ্চালনার পাশাপাশি ঘুরে বেড়ানো এবং দুই ছেলেমেয়ের সঙ্গে সময় কাটানোই সবচেয়ে পছন্দ সমীরের। ‘‘আমার ছেলের বয়স তিন। প্রায় সব রকম ডায়নোসরের নাম মুখস্থ তার! ওর সঙ্গে খেলতে গিয়ে আমাকেও ডায়নোসর সাজতে হয়। আর মেয়ে তো মোটে কয়েক মাসের। আপাতত চিৎকার করে বাড়ি মাতাতে শিখেছে!’’ হাসতে হাসতে বলছিলেন সমীর।

স্ত্রী রাধিকার সঙ্গে বেড়াতে যেতে ভালবাসেন তিনি। বলছিলেন, ‘‘আমাদের বেড়ে ওঠাটা এক রকম বলে সব পছন্দই মেলে। দু’জনেই কথায় কথায় গোয়া চলে যাই। গুলমার্গও ভাল লাগে। গত বছর স্পেনে একটা রোম্যান্টিক টুরে গিয়েছিলাম।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন