Alia Bhatt

আসছে নতুন অতিথি, মা হতে চলেছেন আলিয়া, মাঝরাতে কোন খাবারের বায়না ধরলেন হবু মা?

খুব শীঘ্রই মা হতে চলেছেন আলিয়া ভট্ট। এখন মাঝেমাঝেই নানা ধরনের খাবার খেতে ইচ্ছে হচ্ছে নায়িকার। মধ্যরাতে এমনই এক বায়না ধরলেন নায়িকা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ ১৬:০৩
Share:

মধ্য রাতে আলিয়ার বায়না ফাইল-চিত্র

মাত্র কিছু দিনের অপেক্ষা। আসতে চলেছে রণবীর কপূর, আলিয়া ভট্টের সন্তান। দুই বাড়িতেই এখন সাজ সাজ রব। আপাতত আলিয়ার সাধের অনুষ্ঠান নিয়ে ব্যস্ত তাঁর দুই মা। নীতু কপূর এবং সোনি রাজদান। দুই বাড়িতে সবাই এখন হবু মাকে নিয়েই ব্যস্ত। অন্তঃসত্ত্বা অবস্থায় নানা রকম সমস্যার মধ্যে দিয়ে যেতে হয় হবু মাকে। ঘন ঘন ‘মুড স্যুইং’, নানা ধরনের খাবার খাওয়ার ইচ্ছা হতেই থাকে।

Advertisement

আলিয়ার ক্ষেত্রেও তার অন্যথা হল না। মাঝরাত্রে বায়না ধরলেন নায়িকা। মধ্যরাতে মুম্বইয়ে ভাল পিৎজা রেস্তরাঁর খোঁজ শুরু করলেন নায়িকা। এমনিতে সারা বছর কঠিন ডায়েটের মধ্যে থাকতে হয় তাঁদের। কিন্তু এটা তো ভালমন্দ খাবারই সময়।

মাঝরাতে সবাইকে জিজ্ঞেস করতে শুরু করলেন, ভাল পিৎজার দোকান কোথায়? তার উত্তর অবশ্য জানা যায়নি। সেই নিশুত রাতে রণবীর পিৎজার ব্যবস্থা করেছিলেন কি না, সেই উত্তরও মেলেনি। তবে ছবির প্রচারের পর এই মুহূর্তে মাতৃত্বযাপনের প্রস্তুতি শুরু করে দিয়েছেন অভিনেত্রী। আগামী মাসেই হবে তাঁর সাধের অনুষ্ঠান। যে অনুষ্ঠানে করিনা কপূর থেকে শ্বেতা বচ্চন— উপস্থিত থাকবেন বলিপাড়ার অনেকেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন