Arna Mukherjee

Arna Mukherjee: শিল্পী তৈরির নতুন প্রতিষ্ঠান শহরে, অধ্যাপক অর্ণ!

এক দিকে নাটক, অন্য দিকে ওয়েব সিরিজ। তার মধ্যে নতুন সিরিজের ঘোষণা অর্ণর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২২ ১৭:১০
Share:

অর্ণ মুখোপাধ্যায়কে ‘ভিঞ্চিভারতী একাডেমী’ ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যাবে।

‘ভিঞ্চিভারতী একাডেমী’ শহরে এ বার শিল্পী তৈরির নতুন প্রতিষ্ঠান। যে প্রতিষ্ঠানের অধ্যাপক অর্ণ মুখোপাধ্যায়। তবে কি পেশা বদলালেন অভিনেতা? না তা মোটেই নয়। তাঁর আগামী ওয়েব সিরিজের নাম ‘ভিঞ্চিভারতী একাডেমী’। পরিচালনায় সৌমিত দেব।

Advertisement

এই মুহূর্তে টলিপাড়ার অন্যতম ব্যস্ত অভিনেতা অর্ণ। এক দিকে নাটক, অন্য দিকে সিরিজ, সঙ্গে আবার বড় পর্দা। অরিন্দম শীলের ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’ ছবিতে তাঁর অভিনয় যথেষ্ট চর্চিত হয়েছে।

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় অর্ণর সঙ্গে। তিনি বলেন, “মজার মোড়কে তৈরি এই সিরিজের পরতে পরতে রয়েছে কিছু বার্তা। এখানে অর্ণ নামেই দর্শক দেখবেন আমাকে। সৌমিতের সঙ্গে কাজ করে খুব ভাল লেগেছে। এই সিরিজটি ওঁর প্রথম পরিচালনা।”

Advertisement

এই নতুন সিরিজের হাত ধরেই পরিচালক হিসাবে হাতেখড়ি হতে চলেছে সৌমিতের। আগে বিভিন্ন ছবিতে চিত্রনাট্য লিখেছেন তিনি। আনন্দবাজার অনলাইনকে সৌমিত জানিয়েছেন, অনেক দিন ধরেই তাঁর পরিচালনার ইচ্ছে ছিল। তিনি বলেন, “মূলত লেখালিখির সঙ্গেই যুক্ত ছিলাম। অবশেষে স্বপ্ন সত্যি হচ্ছে। আমার টিমের সবাই নাটকের লোক। তাঁদের পরিচালনা করতে পেরে খুবই খুশি। এ ছাড়া স্যাটায়ার আমার ভীষণ প্রিয়, আশা করি দর্শকের ভাল লাগবে।”

এই সিরিজে অভিনয় করেছেন শ্রেয়া ভট্টাচার্য। তাঁকে ‘খোলামকুচি’ সিরিজে দেখেছেন দর্শক। এ ছাড়া দেখা যাবে দেবপ্রসাদ হালদার, শাঁওলি চট্টোপাধ্যায়, দুর্বার শর্মা, শ্রেয়া ভট্টাচার্য -সহ আরও অনেককে। ‘জর্জ টেলিগ্রাফ’ নিবেদিত এই সিরিজ দেখা যাবে ‘ক্লিক’ প্ল্যাটফর্মে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন