Babloo Prithveeraj

এক বৌ থাকতে থাকতেই আবার বিয়ে জনপ্রিয় অভিনেতার, বিদেশিনী কনে ৩৩ বছরের ছোট

১৯৯৪ সালে প্রথম বিয়ে হয়েছিল এই জনপ্রিয় অভিনেতার। তাঁর এক পুত্রসন্তানও রয়েছে। তবে তিনি শারীরিক জটিলতায় ভুগছেন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২২ ১৪:২৩
Share:

অভিনেতার বিয়ের খবর ঘিরে হইচই পড়ে গিয়েছে। প্রতীকী ছবি।

প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ না করেই দ্বিতীয় বিয়ে করেছেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা বাবলু পৃথ্বীরাজ! এমন খবর ঘিরেই হইচই পড়ে গিয়েছে সিনেমহলে। শোনা যাচ্ছে, তাঁর থেকে ৩৩ বছরের ছোট এক তরুণীকে বিয়ে করেছেন পৃথ্বীরাজ। ওই তরুণী মালয়েশিয়ার বাসিন্দা।

Advertisement

বিভিন্ন সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে যে, ২৩ বছর বয়সি এক মালয়েশিয়ার তরুণীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন ৫৬ বছরের বাবলু। এ খবর প্রকাশ্যে আসতেই হতবাক হয়ে গিয়েছেন অভিনেতার ভক্তরা। যদিও এই প্রতিবেদন লেখা পর্যন্ত এ নিয়ে মুখ খোলেননি বাবুল।

বাবলু পৃথ্বীরাজ। ফাইল চিত্র।

১৯৯৪ সালে বাবলুর বিয়ে হয়েছিল। তাঁর এক পুত্রসন্তানও রয়েছে। তবে তিনি শারীরিক জটিলতায় ভুগছেন। স্ত্রী বীণার সঙ্গে বাবলুর সম্পর্কের অবনতি ঘটেছে বলে শোনা গিয়েছে। তবে এ নিয়ে তাঁরা কেউই প্রকাশ্যে মুখ খোলেননি। এমনও খবর শোনা যায় যে, স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা। আবার কেউ কেউ দাবি করেছেন, স্ত্রী বীণার সঙ্গে তাঁদের বৈবাহিক সম্পর্কে আগেই ইতি টেনেছেন পৃথ্বীরাজ। কয়েক বছর ধরেই নাকি তাঁরা আলাদা থাকছেন।

Advertisement

এমন প্রেক্ষাপটে মালয়েশিয়ার তরুণীর সঙ্গে বাবলুর বিয়ের খবরের গুঞ্জন ঘিরে সরগরম দক্ষিণী ছবির দুনিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন