Devlina Kumar

‘দিদি হুইল চেয়ারে দিলীপ ঘোষ ভ্যানিটি কারে!’ রাজ্য বিজেপি সভাপতিকে বিঁধলেন দেবলীনা

দেবলীনার কথায়, প্রচার সূত্রে তাঁদের সঙ্গে এখন ওঠাবসা করতে হচ্ছে দিলীপ ঘোষকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২১ ১৯:৫২
Share:

দিলীপ ঘোষ এবং দেবলীনা কুমার

বিধানসভা নির্বাচনে রাসবিহারী কেন্দ্রের প্রার্থী দেবাশিস কুমার। ভোটের আগে বাবার হয়ে নেটমাধ্যমেই হাফ প্রচার সেরে দিলেন মেয়ে দেবলীনা কুমার। এই প্রথম তাঁকে রাজনৈতিক তরজায় প্রকাশ্যে মন্তব্য করতে দেখা গেল। তিনি বিঁধলেন দিলীপ ঘোষকে। তাঁর বিলাসবহুল গাড়ি নিয়ে কটাক্ষ তো করলেনই, রাজ্য বিজেপি সভাপতির নতুন ‘তারকাযোগ’ নিয়েও রসিকতা করতেও ছাড়লেন না।

Advertisement

আসল ঘটনা কী? ভোট প্রচারে বেরিয়ে রীতিমতো ভ্যানিটি ভ্যানে ঘুরছেন দিলীপ ঘোষ। এসি থেকে এলইডি টিভি, কী নেই তাতে! সেই গাড়ির খানকয়েক ছবি জনৈক নেটাগরিক শেয়ার করেছেন নেটমাধ্যমে। কটাক্ষের এমন সুযোগ ছাড়ে কেউ? ছবিতে চোখ পড়তেই সেই পোস্ট নিজের সামাজিক পাতায় শেয়ার তো করলেনই, ক্যাপশনে খুল্লমখুল্লা হুল বেঁধালেন তিনি, ‘বাংলার মেয়ে আগে পায়ে হেঁটে ঘুরতেন। আহত হওয়ার পর হুইল চেয়ারে ঘোরেন। আর এঁদের ভ্যানিটি ভ্যান ছাড়া চলে না!’ সুযোগ পেয়ে গেরুয়া শিবিরে নতুন তারকাযোগের কথাও বলতে ছাড়লেন না, ‘আসলে অনেক অভিনেতা-অভিনেত্রী সবে গেরুয়া শিবিরে জয়েন করছেন তো! তাঁদের দেখেই বোধ হয় ইন্সপায়ার্ড।'

২০১১-র নির্বাচনে তৃণমূল কংগ্রেস রাজনীতিতে তারকাযোগ ঘটিয়েছিল। পরের নির্বাচনগুলিতেও দলের এই পদক্ষেপ অব্যাহত রয়েছে। সেখানে '২১-এর নির্বাচনে গেরুয়া শিবিরে এই প্রথম এত তারকার ভিড়, যাঁরা ভ্যানিটি ভ্যানে যাতায়াত করে অভ্যস্ত। দেবলীনার কথায়, প্রচার সূত্রে তাঁদের সঙ্গে এখন ওঠাবসা করতে হচ্ছে দিলীপ ঘোষকে। ফলে, তিনিও নিজেকে ‘হাফ তারকা’ ভেবে প্রচার চালাচ্ছেন বিলাসবহুল গাড়িতেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন