Rakhi Sawant

মাথায় একঢাল চুল, শান্ত দু’টি চোখ, ছবির এই বাচ্চা মেয়েটি বর্তমানে বলিউড তারকা, চিনতে পারছেন এঁকে? 

শৈশব থেকে থেকে বর্তমান সময়ের বিভিন্ন ছবি পোস্ট করেছেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২১ ১৯:০৭
Share:

শৈশবের রাখি সবন্ত।

মাথায় একঢাল চুল। ফোলা ফোলা গাল। শান্ত দু’টি চোখ। বছর তিন-চারেকের এই ছোট্ট মেয়েটিকে চিনতে পারছেন?

বিষয়টা আরেকটু সহজ করে দেওয়া যাক।

এই বাচ্চা মেয়েটি বর্তমানে বলিউডের ‘ড্রামা কুইন’ হিসেবে পরিচিত। তবে কেরিয়ার শুরু করেছিলেন ‘আইটেম গার্ল’ হিসেবে। পরবর্তী কালে ফারহা খানের ‘ম্যায় হু না' ছবির সুবাদে শাহরুখ খানের সঙ্গেও অভিনয় করেন। নানা সময় বিভিন্ন বিতর্কিত মন্তব্যের জন্য শিরোনামে উঠে এসেছেন বার বার। শেষ তাঁকে দেখা গিয়েছে ‘বিগ বস’-এর ১৪তম সিজনে। ছবির বাচ্চা মেয়েটি যে রাখি সবন্ত, তা এতক্ষণে স্পষ্ট।

Advertisement


নস্টালজিক রাখির এক টুকরো মেয়েবেলা ভেসে উঠল তাঁর ইনস্টাগ্রামের দেওয়ালে। শৈশব থেকে থেকে বর্তমান সময়ের বিভিন্ন ছবি পোস্ট করেছেন তিনি। শিশু, কিশোরী, যুবতী, রাখির জীবনের নানা অধ্যায়গুলি দেখা গিয়েছে ছবিগুলিতে। ক্যাপশনে লিখেছেন, ‘শৈশবকাল থেকে বর্তমান। জীবণে এত ওঠানামা দেখে আমি খুশি’। একই সঙ্গে নেটাগরিকদেরও নিজেদের ছোটবেলার ছবি তাঁর সঙ্গে ভাগ করে নিতে অনুরোধ করেছেন।

‘বিগ বস’-এ অনেক দূর পর্যন্ত এগিয়েও টাকা নিয়ে প্রতিযোগিতা থেকে বেরিয়ে আসেন রাখি। তিনি জানিয়েছিলেন, মা জয়া সবন্ত ক্যানসারে আক্রান্ত এবং ‘বিগ বস’ থেকে পাওয়া টাকা তাঁর চিকিৎসাতেই ব্যবহার করবেন রাখি। দুঃসময়ে পাশে থাকার জন্য সলমন খানের কাছে কৃতজ্ঞতা স্বীকার করেছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন