katrina kaif

ক্যাটরিনার নতুন রূপে মুগ্ধ হয়ে কী বললেন হৃতিক

২০১১ সালে ‘জিন্দেগি না মিলেগি দোবারা' এবং ২০১৪ সালে ‘ব্যাং ব্যাং’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন তাঁরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২১ ১৬:৫২
Share:

ফের একসঙ্গে পর্দায় দেখা যাবে তাঁদের?

শান্ত দুটো চোখ, হাওয়া লেগে গাল স্পর্শ করছে খোলা চুল। কখনও আনমনে গালে হাত দিয়ে বসে তিনি। কখনও ক্যামেরার সামনে ইচ্ছামতো অগোছালো পোজ। এ ভাবেই শুক্রবার নতুন ছবির নতুন লুক সামনে আনলেন ক্যাটরিনা কইফ। তা দেখে মুগ্ধ স্বয়ং ক্যাটরিনার নায়ক। হৃতিক রোশন ক্যাটরিনার পোস্টে লিখেছেন, ‘খুব সুন্দর’।

একসঙ্গে ছবি করার সূত্রেই বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠেছে হৃতিক এবং ক্যাটরিনার। ২০১১ সালে ‘জিন্দেগি না মিলেগি দোবারা' এবং ২০১৪ সালে ‘ব্যাং ব্যাং’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন তাঁরা। বক্স অফিসে সফল ২ ছবিই। দর্শকদেরও মনে ধরেছিল ক্যাট- হৃতিকের জুটি। ক্যাটরিনার ‘নতুন লুক’-এর পোস্টে হৃতিকের কমেন্ট দেখে অনেকেরই আন্দাজ, ফের একসঙ্গে পর্দায় দেখা যাবে তাঁদের। এ বিষয়ে যদিও ক্যাটরিনা এবং হৃতিক, দু’জনের মুখেই কুলুপ।

গত বৃহস্পতিবার ইনস্টাগ্রামে নতুন ছবির ঘোষণা করেন ক্যাটরিনা। নিজের একটি ছবি পোস্ট করে ক্যাটরিনা লিখেছিলেন, ‘নতুন দিন, নতুন হেয়ার কাট, নতুন ছবি’। তবে ছবির বিষয়ে কোনও তথ্য দেননি অভিনেত্রী। অন্য দিকে, ক্যাটরিনার ‘সূর্যবংশী’ মুক্তি পাচ্ছে আগামী ৩০ এপ্রিল। এই ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে দেখা যাবে অভিনেত্রীকে। প্রায় ১০ বছর পর অক্ষয়-ক্যাটরিনাকে বড়পর্দায় একসঙ্গে দেখতে মুখিয়ে বলিউড প্রেমীরা।

ক্যাটরিনাতে মুগ্ধ হৃতিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন