Gourab Chatterjee

সপরিবারে ‘গৌরবময়’ দেবলীনা, শেয়ার করলেন বৌভাতের ছবি

বিয়ের ছবি ৯ ডিসেম্বর রাতে সামনে এলেও ১১ ডিসেম্বর বৌভাতে মাছি গলতে পারেনি মহানায়কের ভবানীপুরের বাড়িতে। ফলে, পাপারাৎজিরাও বিফল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২০ ১৬:৪০
Share:

সপরিবারে গৌরব এবং দেবলীনা।

বিয়ে, বৌভাত সবই মিটছে এক এক করে। গৌরব চট্টোপাধ্যায় আর তাঁর শ্বশুরবাড়ি তাঁকে সুখী করেছে। এমনটাই বলছে দেবলীনা কুমারের শেয়ার করা ছবি। বিয়ের ছবি ৯ ডিসেম্বর রাতে সামনে এলেও ১১ ডিসেম্বর বৌভাতে মাছি গলতে পারেনি মহানায়কের ভবানীপুরের বাড়িতে। ফলে, পাপারাৎজিরাও বিফল।

সুষ্ঠু ভাবে পুরো অনুষ্ঠান মিটে যাওয়ার পরের দিন ১২ ডিসেম্বর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন উত্তমকুমার চট্টোপাধ্যায়ের নাত বৌ। বাড়ির মানুষদের নিয়ে ঘরোয়া ভাবে ছবি তুলেছেন সদ্য বিবাহিত দম্পতি। গৌরব সুপুরুষ ডিজাইনার চেক পাড় কোরা ধুতি আর মটকা তসরের প্লিটেজ আঙরাখায়। গলায় সোনার চেন। দেবলীনা ঝলমলে মভ রঙা বেনারসীতে। তাতে রুপোলি, সোনালি জরির কাজ। নতুন বউয়ের গা ভরা গয়না।

দম্পতির পোশাক ডিজাইনার অভিষেক রায় জানিয়েছেন, ১১ তারিখ দুই পরিবারের উপস্থিতিতে বাড়ির রীতি মেনে বৌভাত হয়েছে। ১৪ ডিসেম্বর সঙ্গীত। ১৫ ডিসেম্বর গ্র্যান্ড রিসেপশন। ওই দিন নিমন্ত্রণ জানানো হয়েছে টেলি এবং টলিউডকে।

Advertisement

A post shared by Devlina Kumar (@devlinakumar)

আরও পড়ুন: অনু মালিকের বিরুদ্ধে হেনস্থার অভিযোগের সময়ে চুপ, আর রিয়ার জন্য সরব! দাদলানিকে তোপ সোনা মহাপাত্রর

Advertisement

‘অপরাজিতা অপু’র সেটে জমিয়ে নাচ ‘নিখিল’-এর! কেন?​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন