Gourab Roy chowdhury

Gourab Roy Chowdhury Relationship: শ্রীমার সঙ্গে বিচ্ছেদ, ইধিকার সঙ্গে প্রেমের গুঞ্জন! সম্পর্ক নিয়ে প্রথম বার অকপট গৌরব

বেশ অনেকদিন হল বিচ্ছেদ হয়েছে শ্রীমার সঙ্গে। তার মধ্যে সহ-অভিনেত্রী অর্কজা, ইধিকার সঙ্গে নাম জড়িয়েছে নায়কের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২২ ১১:২৬
Share:

গৌরব রায়চৌধুরি ফাইল চিত্র।

অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়েছে বেশ কয়েক বছর হল। তারপর নাম জড়িয়েছে সহ-অভিনেত্রী অর্কজা আচার্যর সঙ্গে। এই মুহূর্তে টলিপাড়ার নতুন গুঞ্জন, সম্পর্কে জড়িয়েছেন গৌরব রায়চৌধুরী-ইধিকা পাল। কিন্তু এত দিন মুখে কুলুপ এঁটেছিলেন অভিনেতা। আনন্দবাজার অনলাইনের কাছে প্রথম বার মুখ খুললেন গৌরব।

Advertisement

নায়কের কথায়, “এই সব বিতর্ক খুব অযথা। দিনের শেষে আমি শিল্পী। শিল্পীদের দায়িত্ব এই সব বিতর্ক যেন দর্শকদের মনে কোনও নেতিবাচক প্রভাব না ফেলে। শেষ ১০ বছরে এটাই আমি শিখেছি। আমার যখন শ্রীমার সঙ্গে সম্পর্ক ছিল, তখন আমি জীবনের ইতিবাচক দিকটাই তুলে ধরার চেষ্টা করেছি। নেতিবাচক দিকটা নিয়ে আমি আলোচনা করতে চাইনি। তাই কোনও কথা বলিনি। খারাপ লাগে এটাই যে, নিজের মতো করে গল্প বানিয়ে লেখা হয়। কথায় কথায় ত্রিকোণ প্রেমের কাহিনি। সাংবাদিকতার একটা কালো দিক উঠে আসছে। আমি প্রযোজক হলে এই গল্প দিয়ে ছবি তৈরি করব। একটা সময়ে সম্পর্কের পরিণতি দেখতে পেয়েছিলাম বলে তা জনসমক্ষে ঘোষণা করেছিলাম। কিন্তু তা যখন ব্যক্তিগত কারণের জন্য পরিণতি পায়নি, সম্পর্কের সেই নেতিবাচক দিক নিয়ে কথা বলতে চাইনি। হঠাৎ করে অর্কজার সঙ্গে দূরত্বের গুঞ্জন, রঞ্জা অর্থাৎ ইধিকার সঙ্গে প্রেম তৈরি হওয়া, এই গল্পগুলো নিয়ে আমি ছবি বানাব। আমার ব্যবসায়িক ক্ষেত্রে কাজে লাগবে। এমন সব অযথা গল্প তৈরির প্রবণতা বন্ধ হওয়া দরকার। দর্শকরাও বোকা নয়। দিনের শেষে প্রেম, বিচ্ছেদ নয় ধারাবাহিকে কী হচ্ছে, তা জানার আগ্রহ থাকে তাদের। এই ত্রিকোণ প্রেম, বিচ্ছেদের কাহিনিতে আমার সুনাম বা বদনাম কিছুই হবে না।”

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন