Khorkuto

দীঘার রিসর্টে ‘সৌগুন’, হঠাৎ করে কি মধুচন্দ্রিমায় গেল তারা?

জ্যাঠানের মাত্র ১টি ঘুমের ওষুধ খেয়েই কুপোকাত হয়েছিল গুনগুন। সাড়া পড়ে গিয়েছিল মুখোপাধ্যায় পরিবারে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২১ ১৯:৫৯
Share:

সৌজন্য-গুনগুন

সৌজন্য-গুনগুন দীঘায়? একান্তে সময় কাটাচ্ছে তারা? আরও অবাক কাণ্ড, পরিবারের কেউ নেই তাদের সঙ্গে! যদিও গুনগুনের আশঙ্কা ছিল, কেমন রিসর্টে সৌজন্য তাকে নিয়ে যাবে, তা নিয়ে! কিন্তু না, সৌজন্য তাকে ঝকঝকে রিসর্টেই নিয়ে গিয়েছে। এ রকম একটি ভিডিয়ো ‘খড়কুটো’-অনুরাগীদের নেটমাধ্যমের পাতা থেকে ছড়াতেই ফের ধন্দে নেটাগরিকেরা। এই ভাব-ভালবাসা কি গুনগুনের আত্মহত্যার ফলাফল?

Advertisement

জ্যাঠানের মাত্র ১টি ঘুমের ওষুধ খেয়েই কুপোকাত হয়েছিল গুনগুন। সাড়া পড়ে গিয়েছিল মুখোপাধ্যায় পরিবারে। কেন আত্মহত্যা করতে গেল সে? সৌজন্য তাকে অচেতন অবস্থায় বাড়ির ভিতরে নিয়ে আসার পরে যদিও জ্ঞান ফিরেছে তার। তখনই সৌজন্যের প্রতিশ্রুতি, ‘‘সবার সামনে বলছি, আর কোনও দিন খারাপ ব্যবহার করব না।’’ তার পরেই জুটিতে সমুদ্রধারে। ফলে, ক্লিপিং দেখে তাই দুইয়ে দুইয়ে চারের চেষ্টা অনুরাগীদের।

আসল গল্প যদিও অন্য। এই মুহূর্তে ‘সৌগুন’-এর রসায়ন ধারাবাহিককে বসিয়েছে দিয়েছে স্লট লিডারের আসনে। যার কাছে আপাতত ম্লান মোহর-শঙ্খের রসায়নও। দীঘার এক বেসরকারি রিসর্ট দুই চরিত্রের এই জনপ্রিয়তাকেই কাজে লাগিয়েছে তাদের প্রচারে। তাদের বিজ্ঞাপনের ভিডিয়োয় সৌজন্য-গুনগুন হিসেবেই দেখা গিয়েছে কৌশিক রায় আর তৃণা সাহাকে। যেখানে গুনগুনের কাছে নিজস্ব ভঙ্গিতে সৌজন্য গুনগান গেয়েছে রিসর্টের।

Advertisement

এতেই ‘খড়কুটো’র অনুরাগীরা দারুণ খুশি। ধারবাহিকের বাইরেও তাদের প্রিয় ‘সৌগুন’কে দেখা যাবে, কে কবে ভেবেছিলেন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন